মদন মিত্রের বাড়িতে গিয়ে বাড়ির ছাদে উঠলেন কৃষ্ণকলির শ্যামা, করলেন একসাথে নাচ, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- ২০২১ এর হাইভোল্টেজ বিধানসভা ভোটের তৃতীয় দফা ভোট ইতিমধ্যে শেষ হয়ে গিয়েছে । শুরু হয়েছে তার চতুর্থ দফার ভোট। এবং গত দফার ভোট গু-লিতে আমরা দেখেছিলাম কখনও কখনও ছড়ি-য়েছে উ-ত্তে-জনা । এমনকি গতকালের ভোটের সময় এক চা-ঞ্চল্যকর ঘ-টনা ঘটেছে কুচবিহারের শীতলকুচি তে । সেই ঘটনা আমরা প্রত্যেকে জানি । ভোটের লাইনে দাঁড়িয়ে গু-লিতে নি-হত হ-য় চারজন বাঙালি ।অর্থাৎ এই ভোট যে অত্যন্ত পরিমাণে হা-ড্ডা-হা-ড্ডি হতে চলেছে সেটা আর বলার অপেক্ষা রাখে না ইতিমধ্যে তার প্রমাণ আমরা পাচ্ছি হাতেনাতে।

পরিস্থিতি যেমনই তৈরি হোক হাত গুটিয়ে তার বসে থাকা যায়না । তাই প্রচার করতে হচ্ছে সমস্ত রাজনৈতিক দলের নেতা মন্ত্রীদের ও প্রার্থীদের । আমরা দেখেছিলাম বেশ কিছুদিন আগে তৃণমূলের ভা-ঙ্গন শু-রু হ-য়েছিল । দল থেকে একের পর এক নেতা মন্ত্রীরা পদ-ত্যা-গ করে চলে যাচ্ছিলেন বি-রোধী দ-লে । কিন্তু অপর দিকে দেখলে আমরা এটাও দেখতে পাবো যে ক্রমশ শ-ক্তি স-ঞ্চয় করে চলেছে তৃণমূল কংগ্রেস এই রাজ্যের মাটিতে । টলি পাড়ার অধিকাংশ অভিনেতা-অভিনেত্রীরা যোগ দিয়েছেন ইতিমধ্যে তৃণমূল কংগ্রেসের । এমনকি বিজেপি থেকে পদ-ত্যা-গ করে নেতা-মন্ত্রীরা যোগ দিয়েছে তৃণমূলে ।

টলিপাড়ায় বিভিন্ন তারকার ইতিমধ্যে যোগ দিয়েছে তৃণমূল কংগ্রেসে এবং সেই তালিকায় রয়েছে কৃষ্ণকলির শ্যামা অর্থাৎ তিয়াসা রায় । এখনো পর্যন্ত কোন টিকিট না পেলেও তিনি শুধুমাত্র দলের একজন সাধারণ সৈ-নিক এবং কর্মী হিসেবে নিজেকে তুলে ধরেছেন এবং বলেছেন দিদির পাশে থাকতে চাই । দিদিকে সাথে নিয়ে এগোতে চাই । দিদি তুমি এগিয়ে চলো আমরা তোমার পাশে আছি এই মন্ত্রের তৃণমূল কংগ্রেসে যোগদান করেছেন তিনি ।

কিছুদিন আগে তিয়াসা রায় কে মদন মিত্রের সমর্থনে প্রচার করতে দেখা গিয়েছিল । মদন মিত্র মূলত কামারহাটি থেকে এবারে প্রার্থী হয়েছেন । তাই তার সাথে প্রচারে বেরিয়েছিলেন তিয়াসা রায় । তবে এবার মদন মিত্রের বাড়িতে দেখা গেল তিয়াসা রায় কে । ভোটের দিন তার বাড়ির মন্দিরে পুজো দিয়ে শুরু করলেন তাদের কাজকর্ম । শুধুমাত্র যে তৃণমূল কংগ্রেসের যে টলিপাড়া তারকার যোগদান করেছে এমনটা কিন্তু নয় । বিজেপিতে যোগদান করেছে বহু নায়ক ও নায়িকা । প্রত্যেকের লক্ষ এবারে যেনতেন প্রকারে তাদেরকে বিজয়ী হতে হবে । তাই চ-লছে ল-ড়াই তু-মুল গ-তিতে।

Back to top button