পরনে স্ব’ল্প লাল পোশাক, উ’ন্মুক্ত পে’ট ও ব’ক্ষ, জনপ্রিয় হিন্দি গানে তু’মু-ল নাচ সুন্দরী যুবতীর!

নিজস্ব প্রতিবেদন :- স্বাস্থ্যই সম্পদ একথা আমরা সকলে জানি । এবং সেই সম্পর্কে সঠিক মাত্রায় বজায় রাখা আমাদের নৈতিক কর্তব্য মধ্যে পড়ে । শুধুমাত্র যে নিয়মিত রুটিন মাফিক খাবার খেলে স্বাস্থ্য ঠিক রাখা যায় তেমন কিন্তু নয় । তার পাশাপাশি যোগ ব্যায়াম করতে হয় প্রতিনিয়ত এবং যে জিনিসটি আমরা আলোকপাত করি না সেটি হলো নাচ । এই নাচের মাধ্যমে কিন্তু শরীরকে সুস্থ স্বাভাবিক এবং সতেজ রাখা সম্ভব । তাইতো বর্তমান প্রজন্মের অধিকাংশ ছেলেমেয়েরা যুক্ত হচ্ছে নাচের সাথে।

এই প্রজন্মের সমস্ত ছেলে মেয়েদের প্রতিভা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রতিনিয়ত ভাইরাল হচ্ছে । ছ-ড়িয়ে প-ড়ছে পৃথিবীর আ-নাচে-কা-নাচে । এবং তাদের এই প্রতিভা দেখে রীতিমতো তারা হয়ে উঠছে জনপ্রিয় । এই নাচের বিভিন্ন ধরন রয়েছে । অনেকে আনন্দ পাওয়ার জন্য নাচ করে অনেকে আবার প্রশিক্ষণপ্রাপ্ত হয়ে নাচ করে । দুই প্রকার নাচে কিন্তু বর্তমান যুগে সোশ্যাল মিডিয়াতে ব্যা-পক প-রিমাণে ভাইরাল এ কথা অস্বীকার করার কোনো উপায় নেই । সম্প্রতি সেরকমই একটি ঘটনা সামনে উঠে এলো।

নাচের মধ্যে সবথেকে কঠিন নাচ হল বেলি ডান্স ।এই বেলি ডান্স করার জন্য অনেক শ-রীর ক-সরত করতে হয় তা আপনারা যে কোন ধরনের ভিডিও দেখলেই বুঝতে পারবেন । কিন্তু সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যায় এক যুবতী বেলি ডান্স করে রীতিমতো নেট দুনিয়া কাঁ-পিয়ে দি-য়েছে । সেই যুবতীর পরনে ছিল লাল রঙের স্ব-ল্প পো-শাক । মূলত তিনি নাচের স্টুডিও তে ক্যামেরা-ব-ন্দি করেছেন সেই সমস্ত মুহূর্তগুলো । সেটি আপনারা ভিডিও দেখলে বুঝতে পারবেন। আসে পাশে বসে রয়েছে আরো অনেকে ।

ওই যুবতী আদতে প্রশিক্ষণপ্রাপ্ত সেটি আপনি ভিডিও দেখলেই বুঝেন । কারণ প্রতিটা স্টেপে তিনি ফুটিয়ে তুলেছেন তার ভাব কে । তার সাথে সাথে অজানা সেই যুবতীর নাম এবং অন্যান্য তথ্য ।সেই যুবতী নামক গানে নাচ করেন । কিন্তু ওই যুবতী নাচ দেখে রীতিমত ম-ন্ত্রমু-গ্ধ হয়ে পড়েছে নেট দুনিয়ার নেটিজেনরা । প্রশংসায় পঞ্চমুখ সকলে । এমনকি কমেন্ট সেকশনে মাধ্যমে অনেকে আগামী দিনে এই ধরনের আরও নাচ দেখতে উৎসাহ প্রকাশ করেছেন।

Back to top button