লাইভে এসে বিয়ে করার জন্য কা-ন্না-কাটি শুরু করে দিলেন সুন্দরী যুবতী, ভাইরাল হলো ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- না জানি কত কত অ-বাক করার মতন ঘটনার সাক্ষী আমাদের এই সোশ্যাল মিডিয়া । সোশ্যাল মিডিয়া মাধ্যমে আমরা বিভিন্ন ধরনের ঘটনা বিভিন্ন সময় দেখে থাকি যা আমাদের কখনো কখনো অবাক করে তোলে । তার পাশাপাশি করে তোলে হত-ভ-ম্ভো এবং বি-স্মিত। এই সোশ্যাল মিডিয়ার হাত ধরে আমরা যেমন আদিবাসী সম্প্রদায়ের চাঁদ মনিকে উঠে আসে দেখা যায় তেমনই ঠিক দেখা যায় রানাঘাটের স্টেশন চত্বরে গান গাওয়া রানু মন্ডল কে। যিনি রাতারাতি হয়ে গিয়েছিলেন স্টার তবে আজকে কোন রানাঘাটের রানু মন্ডল বা আদিবাসী সম্প্রদায় চাঁদনীর কথা বলতে আসিনি ।

বলতে এসেছে এক ধরনের বিরল ঘটনা যা শুনলে আপনিও অ-বাক হ-বেন তার পাশাপাশি শি-উরে উ-ঠবেন । বর্তমান যুগে সামান্য ক্লা-ন্তি দূ-র করতে আমরা মুখ বুঝেছি সোশ্যাল মিডিয়াতে । অর্থাৎ আমরা যত দিন যাচ্ছে ততই যেন নির্ভরশীল হয়ে পড়ছি সোশ্যাল মিডিয়ার উপর ।এক মুহূর্ত চলতে পারছি না সোশ্যাল মিডিয়া ছাড়া কাজেই জীবনের প্রতিটা আনন্দ সুখ-দুঃ-খ রা-গ অ-ভিমান সমস্ত কিছু খুঁজে নিতে চাই সোশ্যাল মিডিয়ার মধ্যে । সে সমস্ত দিক থেকে সোশ্যাল মিডিয়া ও আমাদেরকে নিরাশ করে না ।

আমাদের মধ্যে অনেকেই আছেন যারা অল্পবয়সেই বিবাহ করার ইচ্ছে প্রকাশ করে থাকে । তাদের কাছে বিবাহটা একটি ইচ্ছের মতন যেটি না করলেই নয় । আবার অনেক ক্ষেত্রে বিবাহ মানে জীবন শেষ করে দেওয়া এরকম একটি ধারণা থেকে থাকে । কিন্তু এইরকম ভাবে ইচ্ছে প্রকাশ এর আগে কখনো ঘটেনি । বাবাকে গিয়ে মেয়ে বলছে যে তাকে এবার বিয়ে দিতে হবে। সম্প্রতি একটি ভিডিও প্রকাশ্যে এসেছে সেখানে দেখা যাচ্ছে যে এক যুবতী তার বাবাকে বলছে যে এবার তাকে বিয়ে দিয়ে দিতে হবে ।

আসলে ঘটনাটি একটু অন্যরকম ভাবে সাজানো । সেটি একটি রীল ভিডিও এবং সেই ভিডিওতে ওই যুবতী শুধুমাত্র অভিনয় করেছেন । কিন্তু এই ভিডিওতে তাকে বলতে শোনা যায় যে অনেক বার সে বাবাকে বলেছে বিয়ে দেওয়ার জন্য । কিন্তু তার বাবা কিছুতেই রাজি হচ্ছেন না। তিনি আর দু চার বার বলবেন যদি বিয়ে দেয় তো ভালো না হলে তার বিয়ে করার বেশি ইচ্ছে নেই । হাস্যকর এই ভিডিওটি ইতিমধ্যে সকলের মুঠোফোনে ঘোরাঘুরি করছে । ছ-ড়িয়ে প-ড়েছে নেটদুনিয়ায় সর্বত্র ।তার পাশাপাশি অনেকে শেয়ার করে রেখেছেন নিজের টাইমলাইনে ।

Back to top button