প্লাটফর্মে হঠাৎ বড় কো-ব’রা, নিচে রেললাইনে যেতেই হ’ঠাৎ চলে এলো ট্রে’ন, ঘ-টলো বি-প’ত্তি, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- অবশেষে শে-ষ র-ক্ষা হলো না আর । আমরা প্রতিদিন আমাদের নিত্যদিনের জীবনযাপনের ক্ষেত্রে এমন বেশ কিছু ধরনের ঘটনার সাক্ষী থাকি যা রীতিমতো আমাদেরকে বারবার ভাবিয়ে তোলে । তার পাশাপাশি সচেতন করে তোলে ব্যা-পক-ভা-বে । কারণ আমরা আমাদের কাজের মাধ্যমে কখনো কখনো এমন কিছু ধরনের কাজকর্ম করে থাকি যা ডেকে আনতে পারে মৃ-ত্যু অ-বধি ।

যদিও এই সমস্ত ঘটনার প্রমাণ বহুবার পাওয়া গেছে তবে সম্প্রতি পাওয়া গেল আরো একবার যা শুনলে বা দেখলে গা হি-ম হ-য়ে যা-বে । আমরা বর্তমান প্রজন্মের মানুষরা প্র-চন্ড পরি-মানে ব্যস্ত হয়ে পড়েছি । তাই সব জায়গাতেই যাতায়াতের জন্য তাড়াহুড়ো যেন আমাদের নিত্যসঙ্গী । এবং এই তা-ড়া-হু-ড়োর কব-লে প-ড়েই অনেকবার প্রা-ণ হা-রিয়েছে অনেকে ।  তার পাশাপাশি কখনও কখনও আ-ইন ভে-ঙে বা ট্রা-ফিক আ-ইন ভে-ঙে যাবার কারণে,

কিন্তু মানুষকে পড়তে হয়েছে বি-পদের স-ম্মুখে এবং সেই সমস্ত ঘটনাগুলো প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমাদের সামনে উঠে আসে বলেই আমরা প্রতিদিন সচেতন হতে পারি । তার পাশাপাশি নিতে পারে শিক্ষা । ঠিক সে রকম একটি ঘটনা দেখা গেল সম্প্রতি। ইউটিউবে একটি ভিডিও যথেষ্ট পরিমাণে ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে দুর-ন্ত গ-তিতে ছুটে আসছে ট্রেন প্লাটফর্ম এর দিকে আর তারই মাঝে অর্থাৎ রেললাইনের ট্রাকের মধ্যে চলে আসে একটি বি-শাল সা-প ।

যখন ট্রেন সামনে চলে আসে এবং তার গতি যখন অত্যন্ত বেশি তখন হঠাৎ করেই রেললাইন পার করে সেই সা-প টি । কিন্তু অল্পের জন্য বেঁচে যায় সে সাপটি । ভিডিওতে দেখা যাচ্ছে যে রেললাইনের নিচের ফাঁকা অংশ দিয়ে বেরিয়ে সা-পটি নিজেকে সুরক্ষিত ভাবে ট্রেনের ক-বল থে-কে রক্ষা করে । শুধুমাত্র যে মানুষ এই বো-কা-মির কাজ করে এমনটা কিন্তু নয় । তার পাশাপাশি সেই তালিকায় পশুপাখির আমার নাম লিখিয়েছে এই ঘটনা তার প্রমাণ । এর আগে আমরা অনেকবার পেয়েছি সম্প্রতি পেলাম এই ভিডিওর মাধ্যমে ইতিমধ্যে ভিডিওটি ছ-ড়িয়ে প-ড়েছে আ-নাচে কা-নাচে।

Back to top button