পরনে কেবল খোলা লাল অ’ন্ত’র্বা-স! দারুণ হ-ট লুকে সমুদ্রের পাড়ে ভিডিও শু-ট করলেন অভিনেত্রী দিশা পাটনি, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- আমরা সব সময় আমাদের প্রিয় অভিনেতা অভিনেত্রী দের জীবনের নানান ধরনের কৌ-তু-হলের ঘটনাগু-লি জানার চেষ্টা করে থাকি । অর্থাৎ কোথায় কোন অভিনেতা প্রেম করছেন বা অভিনেত্রী প্রেম করছেন বা অন্য কারো কাজের সাথে যুক্ত আছে ইত্যাদি যাবতীয় ঘটনা আমরা জানার চেষ্টা করে থাকি এবং বলাবাহুল্য সেই সমস্ত ঘটনা গু-লি আমাদের কাছে জানান দেয় এই সোশ্যাল মিডিয়া । আমরা এটাও জানি যে বর্তমানে সোশ্যাল মিডিয়ার যুগে ভাইরাল হতে সময় নেয় না এই দেশীয় অভিনেতা এবং অভিনেত্রীর ।

ঠিক সেই তালিকা থেকে নাম বাদ যায়নি অভিনেত্রী দিশা পাটানি র । দিশা পাটানি একজন ভারতীয় চলচ্চিত্র অভিনেত্রী এবং মডেল, যিনি হিন্দি ও তেলুগু চলচ্চিত্রে অভিনয় করে থাকেন। পাটানি ভারতের বারেইল্লেইতে জন্মগ্রহণ করেছিলেন। তিনি ২০১৩-এ ভারতের ইন্দোরে অনুষ্ঠিত হওয়া “ফেমিনা মিস ইন্ডিয়া”, যেটি ভারতের জাতীয় সৌর্ন্দয প্রতিযোগিতা, এতে তিনি প্রথম রানার্স-আপ স্থান অর্জন করেছিলেন। চলচ্চিত্রে তার অভিষেক ঘটে ২০১৫-এর পুরি জগন্নাথের পরিচালিত লোফার-এ অভিনয়ের মাধ্যমে।

অন্যান্য বাকি সকল অভিনেত্রী দের মত তিনি সোশ্যাল মিডিয়াতে নিজেকে তুলে ধরেন বিভিন্ন সময় এবং এই ঘটনা প্রমাণ আমরা বহুবার পেয়েছি । তার রিল জীবনের থেকে বাস্তব জীবন যে অনেকখানি আলাদা সেটি আপনি ইনস্টাগ্রাম প্রোফাইল দেখলেই বুঝতে পারবেন । তবে সম্প্রতি দিশা পাটানি ব্যাপক পরিমাণে ভাইরাল হয়েছেন এবং এই ভাইরাল এর অন্যতম কারণ হলো তার পোশাক।

সম্প্রতি বেশ কয়েকটি ছবি প্রকাশিত হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে সমুদ্র সৈকত ধারে লা-ল রং-য়ের অ-ন্ত-র্বাস প-রা অব-স্থায় রয়েছেন দিশা পাটানি । অ-ন্তর্বা-স থে-কে উ-পচে প-ড়ছে তার ব-ক্ষ যু-গল । এমনকি একটি লং কোট দিয়ে ঢা-কা দি-য়েছেন শ-রীর এর বাকি অংশ কে । ইতিমধ্যে শ-রীর গ-রম ক-রে দে-ওয়া ছবি-গু-লি সোশ্যাল মিডিয়াতে ছ-ড়িয়ে প-ড়েছে । তার পাশাপাশি অনেক খানি ভাইরাল হয়েছে । তার পাশাপাশি অনুগামী মহলে ফেলেছে সাড়া । বেড়েছে জনপ্রিয়তা।

Back to top button