পরনে কেবল টা-ইট স্ব’ল্প পো’শাক, উ-ন্মু’ক্ত পেট! জনপ্রিয় হিন্দি গানে ঘরের ভেতরেই উ-দ্দা-ম নাচ সুন্দরী তরুণীর, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- আমাদের ভারতবর্ষে নাচের জগতে অনেক ধরনের নাচ দেখা যায় কখনো কেউ ভারতনাট্যম তো কখনো আবার কত্থক ডান্স এর মাধ্যমে উঠে এসেছেন খবরের শিরোনামে । কিন্তু যত দিন যাচ্ছে ততই যেন ভারতীয় নাচের জগতে জনপ্রিয় হয়ে উঠছে বেলি ডান্স । এবং এই বেলি ডান্স নাচের মধ্যে সবথেকে কঠিন বলে মনে করা হয়ে থাকে । কারণ শরীরের বাকি অঙ্গ-প্রত্যঙ্গ গুলোকে স্ত্রী রেখে শুধুমাত্র পেটের দায় এই নাচ করা হয়ে থাকে । তাই এই নাচের জন্য অনেক প-রিশ্রম করতে হয় তার পাশাপাশি থাকে শ-রীরের ক-সরৎ ।

বর্তমানের এই সোশ্যাল মিডিয়ার যুগে প্রত্যেকের হাতেই মুঠোফোন রয়েছে । এবং প্রত্যেক প্রজন্মের ছেলেমেয়েরা এই সোশ্যাল মিডিয়ার সাথে ওতপ্রোতভাবে জড়িত । এই সোশ্যাল মিডিয়া হাত ধরে নিজেকে জনপ্রিয় করে তোলার চেষ্টা প্রত্যেকের মধ্যেই থেকে থাকে । কেউ নাচ কেউ গান কেউ আবার মোটিভেশনাল কিছু কথাবার্তা বলে মন জয় করতে চাই আমাদের ।

এবং মাঝে মধ্যে দেখা যায় সেই সমস্ত ঘটনা গু-লি ঝ-ড়ের গ-তিতে ভাইরাল হয়ে যায় । ছড়িয়ে পড়ে সর্বত্র । এবং রাতারাতি তারা হয়ে যায় স্টার। সম্প্রতি ইউটিউবে একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে অভিনেত্রী নিত্যশিল্পী এবং মডেলার সুষমা পোরেল কে দেখা গেছে অভিনব কায়দায় বেলি ডান্স করতে । তার পিছনে চলছে হিন্দি একটি জনপ্রিয় গান এবং তার সাথে তাল মিলিয়ে প্রতিটা স্টেপে ফুটিয়ে তুলছে তার ভাবনাচিন্তা গু-লিকে ।

যদিও ভিডিওটি বেশ পুরনো । তবুও সম্প্রতি মা-থা-চা-ড়া দিয়ে উঠেছে সোশ্যাল মিডিয়াতে । পরনে ছিল গোলাপি রঙের একটি ক্রপ টপ। যে-টা না-ভির উ-পরে তো-লা ছিল ও হালকা সজুজ রঙের একটা ওড়না যেটা নিম্নাংশে জড়ানো ছিল । ভিডিওটি ঘিরে প্রচুর প্রচুর উ-ত্তে-জনা লক্ষ্য করা গেছে । কমবয়সী প্রচুর ছেলেমেয়ে সেখানে কমেন্ট করেছেন জানিয়েছে তাদের ভালোলাগার কথা । তার পাশাপাশি এসেছে প্রচুর পরিমাণে শেয়ার । ভিডিওটি না দেখলে আপনি সম্পূর্ণ বুঝতে পারবেন না । তাই আমি বলব অতি অবশ্যই ইউটিউবে গিয়ে সেই ভিডিওটি একবার দেখে আসুন ।

Back to top button