একদম স্ব’ল্প টা-ইট পোশাকের ফাঁকে দেখা যাচ্ছে স্ত-নযু’গ’ল, জনপ্রিয় হিন্দি গানে পা’র্টিতে গিয়ে তু-মু’ল নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- ছোট জন্মদিন হোক বা বড় পার্টি যে জিনিসটি সবথেকে আকর্ষনীয় হয়ে থাকে এবং খুব সাধারণ ব্যাপার হয়ে থাকে সেটি হলো নাচ । কারণ কোন অনুষ্ঠান মানেই সেখানে আনন্দের ছোঁয়া থাকবে এমনটা বলা যেতে পারে বা অনুমান করা যেতেই পারে । সেই অনুষ্ঠানে গিয়ে আমরা মনের আনন্দে নাচানাচি করি । কখনো কখনো আবার গানে গল্পে জমিয়ে আড্ডা মারি । কিন্তু কোন কোন ভিডিও সোশ্যাল মিডিয়াতে ঝ-ড় তু-লে দে-য় দিনে-দুপুরে যেমনটা এই ভিডিও ক্ষেত্রে। প্রত্যেকেই তো আজকালকার দিনে ভাইরাল হতে চাই ।

চাই নিজে জনপ্রিয় হতে । গোটা পৃথিবীর মানুষ তাকে চিনুক রাতারাতি । এই ধরনের সাফল্য চাই সবাই বা এটি প্রত্যেকের মনের বাসনা । তাই প্রতিনিয়ত দিনরাত প-রি-শ্রম করে চলে তারা । কখনো কখনো বিফলে গেলেই অনেক সময় কিন্তু সফলতা ছোঁয়া পেয়েছে অনেকেই । সোশ্যাল মিডিয়ার এই যুগে নিরাশ হয়নি কেউ । একবার না একবার ভাইরাল হয়েছে প্রত্যেক ব্যক্তি। সেটি নাচ করে হতে পারে গান করে হতে পারে বা অন্যান্য যেকোন প্রতিভা প্রদর্শন করে হতে পারে।

সম্প্রতি ইউটিউবে একটি ভিডিও প্রকাশিত হয়েছে সেখানে দেখা যাচ্ছে নীল রংয়ের পোশাক পড়া অবস্থায় এক যুবতীকে । এবং তার পোষাক অত্যন্ত টা-ইট । অর্থাৎ শরীরের সাথে আঁ-ট-সাঁ-টভাবে লে-গে রয়েছে সেই পোশাক যার ফলে স্প-ষ্ট বো-ঝা যা-চ্ছে তার ব-ক্ষ যু-গল এবং প-শ্চা-ত্প-দ । এই অবস্থায় তিনি একটি পার্টিতে বা কোন অনুষ্ঠানে যোগদান করেছেন এবং সেখানে ব্যাকগ্রাউন্ডে যে গান চলছে সেটির সাথে আনন্দে কো-মর দো-লাচ্ছেন । পাশে থাকা কোন এক ব্যক্তি সেই মুহূর্তকে ক্যামেরা-ব-ন্দি করেছেন । যা পরবর্তীকালে নেট দুনিয়াতে এসে উপস্থিত হয়েছে । আর তারপরের ঘটনা আমরা প্রত্যেকেই জানি ।

সোশ্যাল মিডিয়াতে আসতে না আসতেই ঝ-ড়ের গ-তিতে ভাইরাল হয়েছে সেই ভিডিওটি । তবে সেই ভিডিওটি যে এই দেশ নয় । সেটি আপনি দেখলেই বুঝতে পারবেন । ইতিমধ্যে সেই ভিডিওটি ঘু-ম কে-ড়েছে বহু তরুণপ্রজন্মের । তার পাশাপাশি কমেন্ট সেকশনে দেখা গেছে উ-ত্তে-জ-নামূলক মন্তব্য । বেশ কিছু মন্তব্য ছেলেরা তাদের ভালোলাগার কথা জানিয়েছে । এবং আগামীদিনেও এরকম ধরনের ভিডিও যেন তারা দেখতে পায় সে অনুরোধ করেছেন অনেকে । ইতিমধ্যে ভিডিও শেয়ার সংখ্যা অন্যান্য ভিডিও তুলনায় অনেক বেশি ।

Back to top button