জানালা খুলতেই ঝাঁকে ঝাঁকে টিয়া পাখি এসে যুবকের কাছ থেকে চাইলো খাবার, নিজের হাতে খাইয়ে দিলেন যুবক, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- আমরা কখনো কখনো আমাদের মা-ন-বিকতা হা-রিয়ে ফে-লি আমাদের মানবিকতা । বর্তমানের সুখে মানুষ প্রতিনিয়ত আমরা নিষ্ঠুর হয়ে পড়ছি । এই ঘটনা প্রমাণ নতুন করে বলার আর অপেক্ষা রাখে না । কিন্তু সম্প্রতি যে ভিডিওটি দেখা হয়েছে সেটি মানবিকতা বেঁচে থাকার একটি ভিডিও মনটা আপনি বলতেই পারেন ।

বর্তমানে সোশ্যাল মিডিয়ার যুগে নানান ধরনের ভিডিও আমরা দেখতে পেয়ে থাকি । এখানে যেমন সামাজিক রাজনৈতিক এবং বিভিন্ন হাসির ভিডিও টিক তেমনি আসে বিভিন্ন শিক্ষামূলক ভিডিও । এই ভিডিও তার প্রমাণ । কারণ এই ভিডিওতে এমন কিছু দেখা গেছে যে সত্যি আজকালকার দিনে যথেষ্ট পরিমাণে বিরল একটি ঘটনা।

সম্প্রতি ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা যাচ্ছে একই লোক তার বাড়ির জানলা খুলে জানলার ওপারে কিছু খাবার রেখে দিচ্ছেন । এবং সে বিশেষ সুরের সাহায্যে টিয়া পাখি গু-লি কে ডাকছে । মুহূর্তের মধ্যে উপস্থিত সেখানে এক ঝাঁক টিয়া পাখি । ও তারা জানলার মধ্যে বসে সেই খাবার খাচ্ছে এবং খাওয়া শেষ হলে পুনরায় নিজের জায়গায় চলে যাচ্ছে।

অবাক করা এই ভিডিওটি ঝ-ড়ের মধ্যে ভাইরাল হয়েছে নেট দুনিয়াতে । তার পাশাপাশি দেখে ফেলেছে অনেকে । এসেছে প্রচুর অ-বাক করার মত মন্তব্য । অনেকে পাখি গু-লিকে এরকমভাবে খাওয়ানোর জন্য ধন্যবাদ জানিয়েছে তাকে কমেন্ট সেকশনে মাধ্যমে । শুধুমাত্র ওই ব্যক্তি এটি করেছে তেমনটা নয় তার পাশাপাশি যেকোনো পাখির বাসার আশেপাশে যদি আপনি কখনো থেকে থাকেন তাহলে অতি অবশ্যই এই ধরনের কাজকর্ম করার চেষ্টা করতে হবে আমাদের ।

Back to top button