নিজের বাড়িতেই দারুন কায়দায় জনপ্রিয় হিন্দি গান গাইতে গাইতে চিকেন রান্না করলেন রানু মন্ডল, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- সময়টা দেড় বছর আগে । যখন সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়া কঠিন ব্যাপার স্যাপার ছিল । এবং সেই ব্যাপার সহজে পরিণত হয়েছে ল-ক-ডা-উন এর সময় । আমরা সেই সময় দেখেছিলাম যে রানাঘাটের স্টেশন চত্বরে লতা মঙ্গেশকরের কন্ঠে গাওয়া একটি গান গেয়ে ভাইরাল হয়েছিলেন এক মহিলা যার নাম রানু মন্ডল । তারপর গোটা ভারতবর্ষের প্রতিটি আ-নাচে কা-নাচে ছ-ড়িয়ে পড়েছিল তার নাম । রাতারাতি হয়ে উঠেছিলেন জনপ্রিয় একজন স্টার।  তাঁর গাওয়া গানটি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেন এক পথযাত্রী।

তারপরও তাকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি সোজা রানাঘাট স্টেশন থেকে পাড়ি দিয়েছিল মুম্বাই বিলাসবহুল স্টুডিওতে। সেখানে জনপ্রিয় গায়ক হিমেশের সাথে একটি গান রেকর্ড করেন তিনি । যা সরিয়ে তোলে প্রতিনিয়ত তার জনপ্রিয়তাকে এবং কোথাও যেন হঠাৎ করে না চাইতে এতো কিছু পেয়ে যাওয়ার জন্য রানু মন্ডল এর শরীরে জন্ম নেয় তু-মুল অ-হং-কার । আমরা পাঠ্যপুস্তকে বা বিভিন্ন জায়গায় এমনটা শুনে থাকবো যে অ-হং-কার হল প-ত-নের মূল কারণ ।  তার বাস্তব চিত্র দেখা গেল রানু মন্ডল এর সাথে ।

যেহেতু খুব অল্প সময়ের মধ্যে তিনি সাফল্য পেয়েছিলেন তাই স্ট্রা-গল করে বা পরি-শ্রম করে সাফল্য অর্জন করা মর্ম তিনি বোঝেন নি । তাই তার শ-রীরে জ-ন্ম নিয়েছিল অ-হং-কার এবং সেই অ-হং-কার প-ত-নের মূল কারণ হয়ে দাঁড়িয়েছিল । অনুগামীদের সাথে দুর্ব্যবহার সাথে সাথে ভুলভাল কথাবার্তা বলার জন্য মুহূর্তের মধ্যে জনপ্রিয়তা কমতে শুরু করে । এবং ল-ক-ডা-উন এর সময় তিনি রীতিমতো লাইম লাইটে কেন্দ্রবিন্দু থেকে সরে যেতে শুরু করে। ল-ক-ডা-উন এর সময় রানু মন্ডল এর অবস্থা খুব শো-চ-নীয় হ-য়ে প-ড়েছিল ।

কিন্তু তখন বিভিন্ন ইউটিউবার তাদের বাড়িতে গিয়ে তাকে সাহায্য করার আশ্বাস দিয়েছিলেন এবং করেও ছিলেন । সম্প্রতি তেমনই এক ইউটিউবার উপস্থিত হলেন তার বাড়িতে । জমিয়ে রান্না করলেন রানু মন্ডল । সাথে গাইলেন গান । যে ভিডিওটি প্রকাশিত হয়েছে সেখানে দেখানো হচ্ছে যে একজন ইউটিউবার মাংস নিয়ে উপস্থিত হয়েছে রানু মণ্ডলের বাড়িতে । এবং রানু মন্ডল নিজের হাতে মাংস রান্না করেছেন । রান্না করতে করতে গাইছে গান। তার পাশাপাশি জীবনের যা কিছু আক্ষেপ সমস্ত কিছু তিনি তুলে ধরলেন ওই ভিডিওর মাধ্যমে । ইতিমধ্যেই ভিডিওটি আবেগপ্রবণ করে তুলেছে অনেকে । এসেছে অনেক মন্তব্য ও ভিউজ ।

Back to top button