নতুন বছরকে স্বাগত জানাতে পয়লা বৈশাখের জনপ্রিয় গানে স্টেজের ওপরেই সুন্দর নাচ নাচলেন ইমন, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- অবশেষে কিছুদিন আগে সাত পাকে বাঁ-ধা প-ড়ে-ছিলেন ইমন । জীবনে চলার পথে এমন একজন কাউকে দরকার হয় যার সাথে সবকিছু ভাগ করে নেওয়া যায়। শুধুমাত্র আনন্দ ভাগ করে নেওয়া যায় এমনটা নয় । তার সাথে যেন জীবনের প্রতি মুহূর্তে ঘটে চলা সমস্ত কিছু নির্বিঘ্নে ভাগ করে নেওয়া যায় সেরকম মনের মানুষের সন্ধান চলে বছর ধরে । তবে যদি কারোর সেরকম মানুষ বা মনের মানুষ আগে থেকে বাছাই করা থাকে তাহলে আর কোন কথাই থাকে না । প্রত্যেক মানুষই চায় তার মনের মানুষের সাথে জীবন কা-টাতে অর্থাৎ বিয়ে করতে ।

কিন্তু পারে কজন? এখনকার যুগে প্রেম নিছকই একটি খেলা । যেখানে প্রেম মানে অনেকেই শরীর বোঝে সেখানে সত্যি ভালোবাসা একটা বি-লা-সিতা । আসল মনের মানুষ কে খুঁজে বের করা মোটেও চারটিখানি কথা নয় । কিন্তু সেই স্রোতের বিপরীত দিকে হেঁটে প্রেম মানে যে একটি খেলা নয় সেটি আরও একবার প্রমাণ করে দিলেন গায়িকা ইমন চক্রবর্তী। ইমন চক্রবর্তীর কন্ঠ শুনে রীতিমতো ম-ন্ত্র-মু-গ্ধ হয়ে পড়ে যে কোন মানুষ । কারণ তার সুরেলা কন্ঠ এতটাই মিষ্টি ও মধুর যে সেই কন্ঠ শুনলে আর আলাদা কিছু শোনার অবকাশ থাকে না ।

বেশ কিছুদিন আগে একটি গানের জন্য তিনি জাতীয় পুরস্কার পেয়েছিলেন । খুব অল্প বয়সেই তিনি সাফল্যের শিখরে পৌঁছেছে এমনটা বলা যেতেই পারে। বেশ কিছুদিন আগে ইমন চক্রবর্তী এবং গায়ক শোভন গাঙ্গুলী কে নিয়ে জল্পনা তু-ঙ্গে উ-ঠেছিল । শোনা যাচ্ছিল তারা দীর্ঘদিন ধরে প্রে-মে লি-প্ত রয়েছেন । কিন্তু সেই জ-ল্প-নাতে জল ঢেলে অবশেষে নীলাঞ্জন ঘোষ এর সাথে বিবাহ সম্পন্ন করেন তিনি ।  যার ফলে অনেক অনুগামীদের মন বি-ষ-ণ্ন হয় । তবে নতুন ছান্দিক গ-তিতে শুরু করতে চলেছে জীবন ইমন চক্রবর্তী।

গানের পাশাপাশি ইমন চক্রবর্তী নাচের তালিম নিয়েছেন । তাই এবারের নববর্ষের দিন তিনি তার জীবনের এই প্রথম অধ্যায় শুরু করতে চলেছেন । অর্থাৎ নাচের ভিডিও প্রকাশ করতে চলেছেন ইমন চক্রবর্তী । যার ফলে অধীর আগ্রহে অপেক্ষা রত তার অনুগামীরা ।।তার সাথে সাথে অপেক্ষায় দিন গুনছেন তার প্রিয় পরিবার এবং আত্মীয়-স্বজনরা । কারণ যেমন ইমন চক্রবর্তীকে মাইক হাতে নিয়ে স্টেজ কাঁ-পাতে দেখা যেত গান গেয়ে ইমন চক্রবর্তী এখন মঞ্চে আ-গুন ধ-রাতে চলেছেন শুধুমাত্র তার নাচের মাধ্যমে । এবং তিনি কতটা সফল হবে সে নিয়ে রয়েছে অনেকের প্রশ্ন । সব কিছু সংশয় কে পিছনে ফেলে নতুন জীবনের পথে পা রেখেছেন ইমন চক্রবর্তী।

Back to top button