পরনে কেবল অ-ন্ত’র্বা-স! একদম স্ব’ল্প পো’শা’কে দেখা যাচ্ছে শরীরের গো’প’ন অঙ্গ, ভাইরাল জাহ্নবী কাপুরের বিশেষ ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- ধারক সিনেমা তে রীতিমত তো-ল-পাড় ক-রে ফে-লেছিল গোটা অভিনয় জগত কে । সেটি ছিল তার প্রথম অভিনীত ছবি । আর প্রথম অভিনীত ছবির সুপার ডুপার হিট হয়েছিল । তাই মুহূর্তের মধ্যে লাইমলাইটে কেন্দ্রবিন্দুতে চলে এসেছিল শ্রীদেবীর কন্যা । তারপর গঞ্জন সাক্সেনা নামক একটি ছবিতে অভিনয় করতে দেখা যায় তাকে । সেখানে ব্যাপক পরিমাণে জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি । তবে এই শ্রীদেবী-কন্যা জানভি কাপুর সম্প্রতি পাড়ি দিয়েছেন মালদ্বীপ এখান থেকে তুলে ধরেছেন তাঁর উ-ষ্ণতা বা-ড়ানো কিছু ছবি ।

তিনি জন্মগ্রহণ করেন ৭ মার্চ ১৯৯৭ সালে । তিনি হলেন একজন ভারতীয় বলিউড চলচ্চিত্রের উদীয়মান অভিনেত্রী।তিনি ভারতীয় অভিনেত্রী শ্রীদেবীর কন্যা। হিন্দি চলচ্চিত্র “ধড়ক” দিয়ে তার বলিউডে অভিষেক হয়।২০১৮ সালে ধড়ক চলচ্চিত্র দিয়ে জাহ্নবীর বলিউডে অভিষেক হয়।ছবিটি নাগরাজ মঞ্জুলের মারাঠি ভাষার সৈরাট ছবির হিন্দি পুনর্নির্মাণ।প্রথম ছবিতে তার বিপরীতে ছিলেন আরেক নবাগত ঈশান খট্টর। অভিনয় জগতের সাথে যুক্ত অভিনেতা এবং অভিনেত্রী দের কে প্রতিনিয়ত শরীরচর্চা করতে হয় ।

কারণ তাদেরকে শরীর সুস্থ স্বাভাবিক এবং সুগঠিত রাখা প্রয়োজন অত্যন্ত বেশি করে । আ-ক-র্ষণীয় শ-রীর থাকলেই তবে আ-ক-র্ষিত ক-রা যেতে পারে যে কাউকে । এমনটা মনে করেন অনেকে। ঠিক তেমনি জাহ্নবী কাপুরের একটি ভিডিও প্রকাশিত হয়েছে । যেখানে তাকে দেখা যাচ্ছে জিম করতে । কিন্তু সেই উ-দ্যম বা উ-চ্ছ্বাস তার মধ্যে ধরা পড়ল না । তিনি রীতিমতো ক্লা-ন্ত হ-য়ে গে-ছেন । তাই কোন রকম ভাবে অ-ব-হেলায় করে চলেছেন যোগব্যায়াম । তিনি এতটা পরিমাণে ক্লা-ন্ত যে শ-রীরে বিন্দুমাত্র শ-ক্তি নে-ই । তাই তার ট্রেনার এর সামনে কোন রকম ভাবে যোগ ব্যায়াম করছেন তিনি ।

এই ভিডিওটি তার অনুগামীদের কে কিছুটা হলেও নি-রাশ ক-রেছে । কারণ এর আগে জানভি কাপুর কে এমন ক্লা-ন্ত দে-খা যায়নি। কা-র-গিল যু-দ্ধের সময় এক মহিলা যু-দ্ধ বি-মান চালকের জীবনী নিয়ে তৈরি হয়েছিল ‘গুঞ্জন সেক্সেনা’ নামক ছবিটি । এবং সেই ছবিতে অভিনয় করেছিলেন মুখ্য চরিত্রে শ্রীদেবীর কন্যা জাহ্নবী কাপুর। তবে ছবিটি মুক্তি পেতেই শুরু হয়েছিল বি-তর্ক । এমনটা অ-ভি-যোগ উ-ঠেছিল যে আসল ঘটনার সাথে অনেকখানি বিকৃতি করে দেখানো হয়েছে সেই ছবি। যদিও পরবর্তীকালে বিতর্ক কাটিয়ে সাফল্যের মুখ দেখে ছিল ছবিটি ফেলেছিল বক্সঅফিসে সারা ।

Back to top button