জনপ্রিয় হিন্দি গানে চাষের জমিতে সুন্দরী তরুণীর উ-দ্দা’ম নাচ, তু-মু’ল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- মনকে সতেজ এবং ফুরফুরে রাখতে আমরা মাঝেমধ্যেই সিনেমা দেখে থাকি । শুধুমাত্র বাংলা বা হিন্দি সিনেমা যে জনপ্রিয় হয়ে উঠছে তেমন কিন্তু নয় তার পাশাপাশি এই ভারতবর্ষে তামিল তেলেগু সহ বিভিন্ন ভাষার সিনেমা কিন্তু প্রত্যেকের কাছে জনপ্রিয় হয়ে উঠছে । আমরা শুধুমাত্র টলিউড বলিউড সীমা-ব-দ্ধ নেই আর । এর প্রমাণ আমরা ভালো রকম ভাবে পেয়ে থাকবো যখন কোন তামিল সিনেমা অন্য কোন ভাষা সিনেমা সুপার ডুপার হিট হয় । ঠিক তেমনই মালায়ন চলচ্চিত্রের অভিনয় জগতের এক জনপ্রিয় উজ্জ্বল নক্ষত্র হলেন সাই পল্লবী।

সাই পল্লবী একজন ভারতীয় মালাইয়াম ভাষার অভিনয় জগতের অভিনেত্রী তার পাশাপাশি তামিল তেলেগু ভাষায় ছবিগুলোতেও তাকে দেখা যায় । তিনি সকলের নজরে আসেন ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত মালায়ালাম চলচ্চিত্র “প্রেমাম” এর মাধ্যমে, সেখানে তিনি মালার চরিত্রে অভিনয় করেন ৷ সিনেমাটি ব্যা-পক সাফল্য লাভ করে এবং ব্লকবাস্টারের তকমা পায় ৷ এরপর তিনি জনপ্রিয় অভিনেতা দুলকার সালমান – এর সাথে “কালি” নামক একটি চলচ্চিত্রে অভিনয় করেন, যেটি মুক্তি পায় ২০১৬ সালে৷

এরপর ২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত রোমান্টিক চলচ্চিত্র ফিদার মাধ্যমে তিনি তেলেগু সিনেমায় প্রবেশ করেন ৷ সিনেমাটিতে তিনি ভানুমতি চরিত্রে অভিনয় করেন এবং বরুণ তেজ ছিলেন তার সহ-অভিনেতা ৷ সেই ছবিতে এমন বেশ কিছু দৃশ্য দেখানো হয়েছিল যা ন-জর কে-ড়েছিল দর্শকদের মন । তাই এক রাতেই জনপ্রিয় হয়ে উঠেছিলেন এই মালায়াম অভিনেত্রী । এবার সেই অভিনেত্রীর অভিনয় করা একটি ছবির ছোট্ট অংশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

ভাইরাল হওয়া ওই ভিডিওতে বৃষ্টি ভেজা শরীর এ লাল এবং সবুজের মিশ্রিত একটি শাড়ি পরা অবস্থাতে নাচতে দেখা গেছে পল্লবী কে । গ্রামের ধারে ক্ষেতের মাঝে নাচছেন তিনি এবং তারই নাচ ম-ন্ত্র-মু-গ্ধ করে তুলেছে নেট নাগরিকদের । কারণ খুব অল্প সময়ের মধ্যে সেই ভিডিওতে এসেছে প্রচুর দর্শক সংখ্যা । তার পাশাপাশি বেড়েছে শেয়ারের সংখ্য । সেই থেকে অনুমান করা যায় এবং নিশ্চিত হয় এটা বলা যায় যে ভিডিওটি ভাইরাল হয়েছে ব্যাপক পরিমাণে । অনুগামীদের উ-চ্ছ্বাস ধ-রা প-ড়েছে কমেন্ট সেকশন এর মধ্যে ।

Back to top button