দেশলাইয়ের কাঠি দিয়ে একটি ঘর তৈরী করে তার ভিতরে একটি বড় মুরগিকে পু-রে ধ’রি-য়ে দিলো আ-গু-ন, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- আমরা আমাদের দৈনন্দিন জীবনে শিক্ষা গ্রহণের জন্য যাবতীয় কাজকর্ম করে থাকি । তার পাশাপাশি প্রতিনিয়ত বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করে থাকি । এবং কখনো কখনো সেই পরীক্ষা থেকে এমন কিছু ফল বের হয় যা আমাদেরকে অ-বাক ক-রে তো-লে। অজানা সেই সমস্ত তথ্য গুলো যখন আমরা জানতে পারি তখন আমাদের জ্ঞানের সঞ্চার ও প্রসার অনেকখানি বেড়ে যায় । এই ঘটনা ঠিক সেরকম।

রোগ প্র-তি-রো-ধ ক্ষ-মতা বাড়িয়ে তুলতে এবং শরীরকে ভিতর থেকে সুস্থ স্বাভাবিক করে তুলতে অনেক ডাক্তারবাবু প্রোটিনযুক্ত খাবার খাবার পরামর্শ দিয়ে থাকেন এবং অনেকেই সরাসরিভাবে মুরগির মাংস বা চিকেন খাওয়ার পরামর্শ দিয়ে থাকেন । কারণ এই মুরগির মাংস বা চিকেন মধ্যে থাকে প্রচুর পরিমাণে বেশ কয়েকটি খনিজ উপাদান এবং প্রোটিন যা শ-রী-রের রো-গ প্র-তি-রো-ধ ক্ষ-মতা বাড়িয়ে তুলতে সাহায্য করে । তার সাথে সাথে শরীরকে করে তোলে সুগঠিত।

সম্প্রতি একটি ভিডিও ইউটিউবে প্রকাশিত হয়েছে সেখানে দেখানো হয়েছে যে অজস্র দেশলাই কাঠির মধ্যে আ-গুন ধ-রিয়ে যদি তার মাঝে একটি মুরগির রেখে যাওয়া হয় তাহলে তার অবস্থা কি হবে । আপনারা হয়তো ভাবছেন যে জল জ্যান্ত মুরগি যদি আ-গুনের উ-ত্তাপে রেখে দেওয়া হয় তাহলে তার ক-ষ্ট হ-বে এবং এ নির্মমভাবে এ-ক্স-পে-রিমেন্ট না করাই ভালো।

সেই ভিডিওতে দেখা যাচ্ছি যে এক ব্যক্তি প্রথমে একটি মুরগির মাংসের কিছু অংশ অ্যালমনিয়াম ফয়েল এর মধ্যে জড়িয়ে রেখে দিয়েছে এবং সেটিকে সেই দেশলাই বাক্স মধ্যে তাকে রাখা হয়েছে । এখন একটি নির্দিষ্ট সময় পর এক ব্যক্তি সে দেশলাইয়ের কাঠি তে আগুন ধরিয়ে দেয় । তারপরে দেখা যায় যে ধীরে ধীরে দেশলাইএ আ-গুন লে-গে সেটি শেষ হতে শুরু করলো। তার সাথে গলতে বা সেদ্ধ হতে সময় শুরু করছে সেই ভিতরে থাকা মুরগিটি । এবং সবশেষে লক্ষ্য করবেন যে মুরগি কিন্তু অত্যন্ত সুন্দরভাবে সেদ্ধ হয়ে গিয়েছে ।

Back to top button