পরনের শাড়ি, জনপ্রিয় হিন্দি গানের তালে ছাদের ওপরে উ-দ্দা’ম নাচ তিন সুন্দরী যুবতীর, তু-মু’ল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- শাড়ি পরে বাড়ির ছাদে নেচে ভাইরাল তিন যুবতী সোশ্যাল মিডিয়ার ব্যবহার করে আমরা প্রত্যেকেই জনপ্রিয় হয়ে উঠতে চাই এবং এমনটা যে হচ্ছে না তা কিন্তু নয় । অবশ্যই হচ্ছে । তাই তো পরিষ্কার মুখগুলো আরো পরিস্কার হয়ে যাচ্ছে আমাদের সামনে । প্রতিদিনই জনপ্রিয় হয়ে উঠছে কোনো-না-কোনো যুবক-যুবতী এবং এই জনপ্রিয়তার পেছনে নাচ গান আবৃত্তি বা হাসি মজার ভিডিও রয়েছে । অতএব আমরা এটা ধরে নিতে পারি যে সোশ্যাল মিডিয়া মিশ্রিত একটি মাধ্যম যেখানে হাসি-কান্না রা-গ অ-ভি-মান সমস্ত রকম পরিবেশ পাওয়া যায় এক ছাদের তলায়।

এই সোশ্যাল মিডিয়ার ধরুন আমরা যেমন পেয়েছিলাম রানাঘাটের রানু মন্ডল কে ঠিক তেমনই পেয়েছিলাম আদিবাসী সম্প্রদায় চাঁদমনি কে অর্থাৎ আপনারা নিশ্চয়ই ইতিমধ্যে এ ব্যাপারে অবগত যে সোশ্যাল মিডিয়া হলে বর্তমান প্রজন্ম এমন এক ধরনের ধা-রালো হা-তি-য়ার ব্যবহার কমবেশি প্রত্যেকেই করে থাকেন এবং যেহেতু সোশ্যাল মিডিয়ার মাধ্যমে খুব তাড়াতাড়ি জনপ্রিয়তা পাওয়া যায় বা ভাইরাল হওয়া যায় তাই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হতে চাই জীবনে একবার না একবার প্রত্যেকেই । আর সেই মতো চলে চেষ্টাও কখনো না কখনো গানের মাধ্যমে ।

ঠিক সম্প্রতি সে রকম একটি ঘটনা দেখা গেল । ইউটিউব এর সদ্য প্রকাশিত একটি ভিডিও মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে । সেখানে দেখা যাচ্ছে তিন যুবতীকে চাম্মক চাল্লো নামক হিন্দি গানের তালে নাচতে এবং রীতিমত প্রশিক্ষণপ্রাপ্ত সেই নৃত্যপরিবেশন । সেটি আপনি দেখলেই বুঝতে পারবেন । ইতিমধ্যে সেটি দেখে ফেলেছে প্রায় অনেক মানুষ ।সেই নাচে রীতিমতো উ-ষ্ণতা ছড়িয়েছে এই তিন যুবতী। পরনে রয়েছে লাল ও কালো রঙের শাড়ি এবং স্লি-ভ-লেস ব্লা-উজ। তার মাঝে দেখা যাচ্ছে শরীর এর অংশ যা মন কেরেছে নেটদুনিয়ায় নেটিজেনদের।

সোশ্যাল মিডিয়া হাত ধরে বলাবাহুল্য সেই যুবতীরা হতে চেয়েছে ভাইরাল এবং তাদের স্বপ্ন সফল হয়েছে । কারণ সেই ভিডিওটি এত সংখ্যক মানুষ ইতিমধ্যে দেখে ফেলেছে । যার ফলে বেড়ে গেছে রাতারাতি তাদের জনপ্রিয়তা । তার পাশাপাশি ভিডিওতে এসেছে প্রচুর কৌতুহলী এবং উ-ত্তে-জনামূলক মন্তব্য। এখনো পর্যন্ত আপনি যদি সে ভিডিও টি না দেখে থাকেন তাহলে অতি অবশ্যই একবার গিয়ে দেখে আসুন ।

Back to top button