পরনে সাদা গর্জিয়াস পোশাক, উন্মুক্ত বক্ষযুগল! সোশ্যাল মিডিয়া তোলপাড় করলেন নোরা ফাতেহি! তুমুল বেগে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- নোরা ফাতেহি কানাডিয়ান হলেও হিন্দি চলচ্চিত্রের তার অবাধ বিচরণ । শুধুমাত্র যে তিনি নিজেকে অভিনয় জগতের মধ্যে সীমাবদ্ধ রেখেছে এমনটা কিন্তু নয় । তার পাশাপাশি নোরা ফাতেহি মডেলিং গায়িকা এবং যথেষ্ট প্রতিভাবান একজন নৃত্যশিল্পী হিসেবে পরিচিতি পেয়েছে । বেশি সংখ্যক মানুষ তাকে তার নাচের জন্য চেনেন । বিভিন্ন সময়ে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বিভিন্ন নাচের ভিডিও শেয়ার করে থাকেন তিনি তার অনুগামীদের সাথে। মুহূর্তের মধ্যে সেগুলি হয়ে যায় ভাইরাল এবং বাড়িয়ে তোলে নিজের জনপ্রিয়তা।

অভিনয়জগতে সাথে যুক্ত অভিনেতা এবং অভিনেত্রী রা চিরকালই তাদের অভিনয় দক্ষতার জন্য আমাদের মনের মনিকোঠায় চিরস্মরণীয় হয়ে থাকেন । কখনো কখনো শুধুমাত্র অভিনয় তার কারণ নয় তার পাশাপাশি বিভিন্ন সুপ্ত প্রতিভা আমাদের মনকে আকৃষ্ট করে । তাই অভিনয় জগতের পাশাপাশি সেই সমস্ত অভিনেতা এবং অভিনেত্রী রা আমাদের মনের মনিকোঠায় থেকে যায় চিরকাল । ঠিক সেরকমই একটি নাম হল নোরা ফাতেহি । কানাডিয়ান এই নোরা ফাতেহি হিন্দি চলচ্চিত্র জগতের পাকাপোক্তভাবে স্থান করে নিয়েছেন।

সম্পূর্ণ পোশাক হোক বা স্বল্প পোশাকে নিজেকে একদম মানিয়ে গুছিয়ে নিতে নোরা ফাতেহি থেকে ভালো কেউ হয়তো জানেন না । কারণ কানাডিয়ান এই হিন্দি অভিনেত্রী স্বল্পপোশাকে বিভিন্ন সময় ধরা দিয়েছেন বিভিন্ন মেজাজে । ঠিক সেরকমই একটি ভিডিও প্রকাশিত হয়েছে যেখানে দেখানো হয়েছে যে একদম স্বল্পপোশাকে দু-র্ধর্ষ সুন্দর লুক এ নোরা ফাতেহি কে ।

মাঝেমধ্যেই নোরা ফাতেহি তার নিজের উষ্ণ শরীর প্রকাশ্যে এনে রীতিমতো পারদ বাড়িয়ে তোলে তরুণ প্রজন্মকে । ঠিক তেমনই ঘটতে দেখা গেল এবারে। কোন একটি অনুষ্ঠানে যোগ দেবার সময় প্রকাশ্যে দেখা গেল নোরা ফাতেহি কে । পরনে ছিল একটি স্কিনটাইট সাদা রঙের পোশাক সেখানে স্পষ্ট হচ্ছে শরীরের প্রতিটি খাঁ-জ ।।

এমনকি তার বক্ষ যুগল । মাঝেমধ্যে দেখা যাচ্ছে শরীরের ডিপ ক্লিভেজ । সেই সমস্ত ছবি এবং ভিডিও সাংবাদিকদের ক্যামেরায় ক্যামেরাব-ন্দি হওয়ার পর সোশ্যাল মিডিয়াতে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে ।। আরো একবার ঘুম উ-ড়েছে তরুণ প্রজন্মের ছেলেমেয়েদের ।

Back to top button