‘পরম সুন্দরী’ ট্রেন্ডে এবার গা ভাসালেন মিঠাইয়ের ঠাম্মি! নেট দুনিয়ায় তুমুল ভাইরাল হলো ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- প্রতিনিয়ত আমরা চাই যাতে লাইমলাইটে কেন্দ্রবিন্দুতে কোন রকম ভাবে আসা যায় । কারণ যদি একবার জীবনে ভাইরাল হওয়া যায় তার নাম খ্যাতি টাকা-পয়সা ঐশ্বর্য সব কিছু মুহূর্তের মধ্যে পাওয়া যেতে পারে । এবং এই পদ্ধতি কে কাজে লাগিয়ে বহু মানুষ কিন্তু লাইমলাইটে কেন্দ্রবিন্দুতে এসেছেন ।মূলত ভাইরাল নামক শব্দটি সাথে ওতপ্রোতভাবে জড়িত হয়ে পড়েছে আমরা ।

তার সাথে সাথে সোশ্যাল মিডিয়া রয়েছে আমাদের জীবনের একটি অঙ্গ হিসেবে । মূলত ট্রেন্ডিং বিষয়ের উপর কাজ করলে খুব অল্প সময়ে ভাইরাল হওয়া যে এমন একটা প্রচলিত পন্থা রয়েছে ।তাই নতুন থেকে পুরনো সকল প্রয়োজনীয় মানুষেরা ট্রেন্ডিং বিষয়ের উপর বা বহুচর্চিত বিষয়ের উপর কাজকর্ম করতে বেশি পছন্দ করেন । বেশ কিছুদিন আগে পরম সুন্দরী নামক একটি গান সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছিল

এবং এই গানটি সাথে নৃত্য পরিবেশন করেছে বা ইনস্টাগ্রামে ভিডিও করেছে নামিদামি বহু অভিনেত্রী গায়ক-গায়িকা থেকে শুরু করে সাধারণ মানুষের । এবার সেই গানে নাচ করতে দেখা গেল স্বাগতা বসুকে অর্থাৎ অভিনেত্রী স্বাগতা বসুকে । বাংলার অভিনয় জগতে তাঁর অবদান অনস্বীকার্য । একাধিক দুর্ধর্ষ ছবিতে অভিনয় করে রীতিমতো জয় করেছিলেন দর্শকদের মন ।

বেশিরভাগ ক্ষেত্রে তাকে এখন ধারাবাহিকে অভিনয় করতে দেখা যাচ্ছে । এই মুহূর্তে তাকে ধারাবাহিকে মিঠাইয়ের ঠাম্মির চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে । তার কাছে যে শুধুমাত্র একটা সংখ্যা মাত্র সেটি আরও একবার প্রমাণ করে দিলেন তিনি এই ভিডিওর মাধ্যমে ।সম্প্রতি তিনি একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে তাকে দেখা যাচ্ছে পরম সুন্দরী গানের নৃত্য পরিবেশন করতে । ইতিমধ্যে তার এই উচ্ছাস এবং উত্তেজনা দেখে রীতিমত অবাক হয়ে গেছেন নেট দুনিয়ার মানুষেরা ।

Back to top button