পরনে নেই ব্লাউজ! খোলা ছাদে হলুদ শাড়ি পরে বোল্ড লুকে নেচে ছক্কা হাঁকালেন ঝিলিক, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:- মাত্র তিন বছর বয়সে অভিনয় জীবন শুরু করেছিলেন বর্তমানের টেলিভিশন ইন্ডাস্ট্রির অত্যন্ত পরিচিত মুখ তিথি বসু। এরপর স্টার জলসার জনপ্রিয় ‘মা’ ধারাবাহিকে অভিনয় করে সকলের অত্যন্ত পছন্দের অভিনেত্রী হয়ে ওঠে সে। কোকরা চুল আর মায়াবী মুখের এই মেয়েটিকে এখনো কিন্তু দর্শকেরা ভুলে যেতে পারেননি। যদিও দর্শকের কাছে এখনো কিন্তু মা ধারাবাহিকের সেই ছোট্ট ঝিলিক নামেই সে সব থেকে বেশি পরিচিত। বর্তমানে কিন্তু আর ঝিলিক ছোট নেই। সময়ের সঙ্গে পাল্লা দিয়ে সে এখন সাবালিকা। বর্তমানে ‘হট এন্ড বোল্ড লুকে’ সোশ্যাল মিডিয়ার অন্যতম আকর্ষণ সে।

মা ধারাবাহিকে অভিনয় শেষ হবার পর ইন্ডাস্ট্রিতে কিন্তু তিথিকে আর দেখা যায়নি বলাই চলে। প্রধানত পড়াশোনার কারণেই অভিনয় থেকেই বিরতি নিয়েছিলেন তিনি। তবে সোশ্যাল মিডিয়াতে কিন্তু বরাবর থেকেই অত্যন্ত বেশি রকমের সক্রিয় তিথি। ফেসবুক হোক বা ইনস্টাগ্রাম তার ফলোয়ার সংখ্যা কিন্তু কম নয়। যেকোনো ছবি বা ভিডিও শেয়ার করলে মুহূর্তের মধ্যেই কিন্তু সেগুলি ভাইরাল হয়ে যায় অভিনেত্রীর প্রোফাইল থেকে। তবে প্রায় সময় কিন্তু নিজের পোশাক আশাকের কারণে নেটিজেনদের কটাক্ষের মুখোমুখি হতে থাকেন এই অভিনেত্রী।সম্প্রতি তিথির একটি ভিডিও মারাত্মক ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

কিন্তু কি এমন আছে সেই ভিডিওতে জানেন কি? প্রসঙ্গত তিথি বসুর সেই ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, হলুদ শাড়ি আর গায়ে গয়না নাকে নথ বোল্ড অ্যান্ড ট্রিপিক্যাল বাঙালি লুকে ছাদে গানের তালে অসাধারণ একটি ডান্স পারফরম্যান্স দিয়েছেন তিথি। ভাইরাল সেই ভিডিওতে ‘আমাকে রাখ চোখের কিনারে’ এই গানে বাড়ির ছাদে নাচ করতে লক্ষ্য করা যাচ্ছে তিথিকে। ভিডিওতে তার এক্সপ্রেশন আর নাচ দেখে কিন্তু সকলেই অভিনেত্রীর দারুন প্রশংসা করেছেন। প্রসঙ্গত ভাইরাল এই ভিডিওটিতে ভালো মন্তব্য আসলেও তিথির বেশিরভাগ পোস্টেই কিন্তু অনেক ধরনের কুরুচিকর কমেন্ট করে থাকেন অনেক মানুষ।

View this post on Instagram

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

এমনকি খোলামেলা পোশাক পরার জন্য অনেকেই কিন্তু অভিনেত্রীকে ধর্ষণের হুমকি দিয়েছেন বলেও অভিযোগ জানিয়েছিলেন তিথি। প্রথম দিকে নিজের প্রোফাইল থেকে কোন খারাপ কমেন্ট আসলেই ডিলিট করে দিতেন তিনি। তবে ধীরে ধীরে পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিয়ে কমেন্ট ডিলিট করা ছেড়ে দিয়েছেন নায়িকা। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিথি বসু নিজেই এই কথা জানিয়েছিলেন। এবার আসা যাক তিথির পূর্ববর্তী কাজের কথায়।

উল্লেখ্য ২০০৯ সালে স্টার জলসার পর্দায় শুরু হয়েছিল মা ধারাবাহিক। সেখানে বাবা-মায়ের কাছ থেকে ছোট্ট ঝিলিকের হারিয়ে যাওয়ার গল্প দেখানো হয়েছিল।এই ঝিলিকের চরিত্রেই অভিনয় করেছিলেন তিথি বসু।

ছোট্ট মেয়ে ঝিলিককে মেলা থেকে চুরি করে নিয়ে গিয়েছিল দুস্কৃতীরা। ভিখারি সাজিয়ে টাকা রোজগার করাতো তাকে দিয়ে। যদিও শেষে ফের নিজের মায়ের কাছে ফিরে এসে নতুন জীবন খুঁজে নিয়েছিল ঝিলিক। আর সবথেকে আকর্ষনীয় ছিল মা ধারাবাহিকে টাইটেল সং ‘তোমায় ছাড়া ঘুম আসেনা মা’ যা আজও মনে রেখেছে বহু দর্শক।

Back to top button