নন্দিনীর ভালোবাসা পাওয়ার জন্য রাস্তাতেই মারপিট করলো নবাব! হলো সিরিয়ালের শ্যুটিং, রইলো শ্যুটিং এর ভিডিও

নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমাদের সামনে এমন অনেক জিনিস ভাইরাল হয়ে ওঠে যা হয়তো আমাদেরকে অবাক করে রেখে দেয়। বর্তমান সময়ে দাঁড়িয়ে নেট মাধ্যম আমাদের জন্য এমন একটি প্ল্যাটফর্ম যেখানে 8 থেকে 80 সকল বয়সের মানুষকে কিন্তু দেখা যায়।। পূর্ববর্তী সময়ে মানুষের মধ্যে এতটা বেশি পরিমাণে সোশ্যাল মিডিয়ার ব্যবহার ছিল না।

তবে বর্তমান সময়ে দাঁড়িয়ে এ কথা স্পষ্ট বলতে পারি যে লকডাউনের পর থেকেই সাধারণ মানুষ যেন একধাক্কাতেই
নেট মাধ্যমের অংশে রূপান্তরিত হয়ে গিয়েছেন। সোশ্যাল মিডিয়া কিন্তু আজকাল শুধু একটা যোগাযোগ মাধ্যম হিসেবে সীমাবদ্ধ নেই। ধীরে ধীরে তা সাধারণ মানুষের কাছে ছড়িয়ে পড়েছে খবরাখবর থেকে শুরু করে একপ্রকার বিনোদন প্ল্যাটফর্ম হিসেবে।

আবার আজকাল কিন্তু এখান থেকে অনেক শিক্ষামূলক জিনিসও দেখতে পাওয়া যাচ্ছে। সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটি সকলেই সোশ্যাল মিডিয়ার অংশ। আগেকার দিনে যেমন তারকাদের সঙ্গে যোগাযোগ করতে হলে বা তাদের কোন ঘটনা সম্পর্কে জানতে হলে আমাদের টেলিভিশন রেডিও অথবা ম্যাগাজিনের উপর নির্ভর করতে হতো।

কিন্তু বর্তমানে সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই কিন্তু এমন অনেক জিনিস আমরা জানতে পারি যা তারকাদের লাইফ স্টাইল থেকে শুরু করে অনেক ব্যাপারের সঙ্গে সংযুক্ত। যেমন সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নবাব নন্দিনী ধারাবাহিকের একটি বিহাইন্ড দ্য সিন ভাইরাল হয়ে উঠেছে যা দেখার পর রীতিমত অবাক হয়ে গিয়েছেন নেটিজেনরা। স্টার জলসার একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে রয়েছে নবাব নন্দিনী।

এই ধারাবাহিকে নবাবের ভূমিকায় রয়েছেন রিজওয়ান রাব্বানি শেখ। অন্যদিকে নন্দিনীর চরিত্রে অভিনয় করছেন ইন্দ্রানী পাল ওরফে তিথি যিনি বরণ সিরিয়াল অভিনয় করে সকলের বিশেষ নজর আকর্ষণ করেছিলেন। এক বনেদি বাড়ি কে কেন্দ্র করে এই ধারাবাহিকের গল্প আবর্তিত হয়েছে। সম্প্রতি যে ভিডিওটি নেট মাধ্যমে ভাইরাল হয়ে উঠেছে সেখানে দেখা যাচ্ছে নন্দিনীর মন জয় করতে গুন্ডাদের সঙ্গে মারপিট করছে নবাব।

একেবারে প্রকাশ্য রাস্তার উপরে দাঁড়িয়ে নন্দিনীর পাশেই কিছু গুন্ডার সঙ্গে রীতিমতো হাতাহাতি শুরু হয়ে গিয়েছে তার। যদিও গোটা ভিডিওতে এর বাইরে আর কোন দৃশ্য দেখা যায়নি। কিন্তু এই শুটিংয়ের ভিডিওটি কিন্তু বেশ এনজয় করেছেন দর্শকরা তা ভিডিওটির ভাইরাল হওয়ার পরিমাণ আর কমেন্ট বক্স দেখলেই খুব সহজে বোঝা যায়। প্রতিবেদনটি ভালো লেগে থাকলে আপনারাও কিন্তু দেখে নিতে পারেন ‘নবাব নন্দিনী’ ধারাবাহিকের সেট থেকে ভাইরাল এই ভিডিও।

মাত্র ২৪ ঘন্টা আগে নবাব নন্দিনী ধারাবাহিকের সেট থেকে এই BTS ভিডিওটি ‘Bidushak’ নামের একটি জনপ্রিয় ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করা হয়েছে। এখনো পর্যন্ত প্রায় 22 হাজার মানুষ এই ভিডিওটি দেখেছেন এবং প্রায় 500 মানুষ ভিডিওটিকে পছন্দ করেছেন। প্রতিবেদনটি ভালো লেগে থাকলে আপনারাও এই ভাইরাল ভিডিওটি দেখে নিতে পারেন। বিনোদন জগৎ সম্পর্কিত সমস্ত ধরনের তাজা আপডেট পেতে চাইলে চোখ রাখতে থাকুন আমাদের পোর্টালের পাতায়।

Leave a Comment