মাটির ঘরের মেঝের নীচে একসাথে বাসা বেঁধেছে নাগ-নাগিনী! উদ্ধার করতে এসে চরম বিপত্তিতে পড়লেন যুবক! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:সোশ্যাল মিডিয়ায় খুব সহজেই বিভিন্ন জীবজন্তু সংক্রান্ত ভিডিও ভাইরাল হয়ে ওঠে। এর আগে আমরা নেট মাধ্যমে অনেকগুলো সাপ সংক্রান্ত ভিডিও দেখতে পেয়েছি। এই ভিডিওগুলি খুব সহজেই মানুষের মনে জায়গা করে নিয়েছে।

আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা একটি ভয়াবহ সাপের ভিডিও নিয়ে আলোচনা করব।যদি আপনিও এই বিষয়ে জানতে আগ্রহী হয়ে থাকেন তাহলে আমাদের প্রতিবেদনটি শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ে ফেলুন। প্রথমেই একটি বিষয় জানিয়ে রাখি সব সাপ বিষধর হয় না।

কিন্তু মানুষ বিষহীন কিংবা বিষধর না জেনেই অনেক ক্ষেত্রে সাপ মেরে ফেলতে বাধ্য হন। তাই আজকাল অনেকেই এই ব্যাপারটি আটকানোর জন্য নিজ দায়িত্বে প্রশিক্ষণ সহকারে সর্পরক্ষকের কাজ করে থাকেন।

সম্প্রতি নেট মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে একটি পুরনো বাড়ি পরিষ্কার করতে গিয়ে তার মধ্যে দুটি নাগ এবং নাগিন দেখতে পাওয়া গিয়েছে। সাধারণত গরমকালের শুরুতে আশ্রয়ের খোঁজে অনেক সময় এই সব জায়গাতে সাপ ঢুকে গিয়ে থাকে।

কিন্তু সাপটিকে বেশ কিছুক্ষণের চেষ্টার পরেও বের করা যায়নি। এরপর স্থানীয় এক যুবক সর্পরক্ষককে খবর দেন। এরপর ওই যুবক এসে সাপদুটিকে অত্যন্ত দক্ষতার সাথে উদ্ধার করে নিয়ে যান।পাশাপাশি তিনি স্থানীয় বাসিন্দাদের সাপ সম্পর্কে অনেক বিস্তারিত তথ্য দেন।

জানা যাচ্ছে এর আগেও বহুবার এই ধরনের বিষধর সাপ উদ্ধার কাজ করেছেন তিনি। ইউটিউবে তার মূরলিওয়ালা হৌসলা নামের একটি চ্যানেল রয়েছে। প্রায় 6 মিলিয়ন এর কাছাকাছি সাবস্ক্রাইবার রয়েছে তার এই চ্যানেলটিতে।

মাত্র 24 ঘন্টা আগেই এই নাগ ও নাগিন উদ্ধারের ভিডিওটি শেয়ার করেছেন তিনি। ইতিমধ্যে ভিডিওটি প্রায় লক্ষাধিকের বেশি মানুষ দেখে নিয়েছেন। ভিডিওটি পছন্দ করেছেন প্রায় 6200 মানুষ। চাইলে আপনারাও দেখে নিতে পারেন এই ভিডিও।

Back to top button