“রোজ সকালে সিগারেট না খেলে আমার পেট পরিষ্কার হয় না!”, নিজের গোপন অভ্যাসের কথা ফাঁস করলেন স্বয়ং রাণী মুখার্জী!

নিজস্ব প্রতিবেদন:- বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়া, আমাদের কাছে এমন একটি প্ল্যাটফর্ম হয়ে দাঁড়িয়েছে যেখানে কিন্তু নানান ধরনের খবরাখবর সম্পর্কে আমরা খুব সহজেই জানতে পারি। পূর্ববর্তী সময়ে মানুষের মধ্যে কিন্তু নেট মাধ্যমের জনপ্রিয়তা এতটা ব্যাপক পরিমাণে ছিল না। আমাদের দেশে মানুষ যদি কারোর সম্পর্কে জানতে সবিশেষ আগ্রহ রেখে থাকেন সেটা হল সেলিব্রিটিদের সম্পর্কে। কোন অভিনেতা বা অভিনেত্রীরা কখন কি করছেন?

কি করতে পছন্দ করেন বা কোথায় থাকেন সবকিছু নিয়েই কিন্তু দর্শকদের মনে নানান ধরনের কৌতুহল থেকে যায়। আগেকার দিনের সাধারণত এই সমস্ত খবর ছড়িয়ে পড়তো টিভির সাহায্যে। তবে বর্তমানে এর জন্য উল্লেখযোগ্য মাধ্যম হয়ে উঠেছে ফেসবুক এবং instagram এর মতন প্ল্যাটফর্ম গুলি। সম্প্রতি এই নেটমাধ্যমের সাহায্যেই অভিনেত্রী রানী মুখার্জির একটি বক্তব্য বেশ ভাইরাল হয়ে উঠে এসেছে সকলের সামনে। কি সেই বক্তব্য জানতে পারলে কিন্তু আপনারাও অবাক হতে বাধ্য হবেন!

জনপ্রিয় বলিউড অভিনেত্রী রানী মুখার্জি জানিয়েছেন, একসময় তিনি একটার পর একটা সিগারেট খেতে পছন্দ করতেন এবং তার এই খারাপ অভ্যাসের কারণে নিজের পরিবারের সঙ্গেও বেশ ঝগড়া হতো তার। এমনকি তার মা এই অভ্যাস পছন্দ করত না বলে তাকে রীতিমতো বাড়িতে লুকিয়েই সিগারেট খেতে হতো বলে জানান অভিনেত্রী। সব থেকে মজার ব্যাপার কি জানেন? সকালে সিগারেট না খেলে পেট পরিষ্কার হতো না তার।

যে কারণে বাথরুমের একটি জায়গায় সিগারেট লুকিয়ে রাখতেন অভিনেত্রী এবং বাথরুমে যাওয়ার সময় সঙ্গে নিয়ে যেতেন মিন্ট লজেন্স এবং নানা রকম সুগন্ধি, যাতে মায়ের কাছে সিগারেট খেয়ে ধরা পড়তে না হয়। কম বয়সী ছেলে-মেয়ে যারা আজকাল সিগারেট খায় তাদের কিন্তু প্রায়শই নিজেদের বাড়িতে এই সমস্ত ধরনের ঘটনার মুখোমুখি হতে হয়। এইরকম কোন ঘটনা যে রানী মুখার্জির মতন জনপ্রিয় এক অভিনেত্রীর জীবনেও থাকতে পারে সেটা জানতে পেরেই রীতিমত অবাক হয়ে গিয়েছেন সকলে।

কৌতুহলবশত অনেকেই কমেন্ট বক্সে জানতে চেয়েছেন তার এই অভ্যাস এখনো রয়েছে কিনা! যদিও তা নিয়ে কোনরকম মুখ খোলেননি নায়িকা। তবে সূত্রের খবর অনুযায়ী সন্তানসম্ভবা হওয়ার পর থেকেই কিন্তু ধূমপান করা ছেড়ে দিয়েছিলেন অভিনেত্রী। যদিও এই প্রথমবার নয় এর আগেও একাধিকবার সাক্ষাৎকারে এসে নিজের এই কঠিন পরিস্থিতি নিয়ে মুখ খুলেছিলেন রানি মুখোপাধ্যায়। জানিয়েছিলেন কতটা খারাপ পরিস্থিতি দিয়ে গিয়েছিলেন তিনি। প্রতিটা মুহূর্তে সিগারেট ছাড়া থাকতেই পারতেন না একটা সময়।

তবে রানী মুখার্জি প্রথম অভিনেত্রী নন যিনি এরকম ভাবে ধূমপানে বা যে কোন নেশায় আসক্ত হয়ে রয়েছেন। বলিউডের বহুস্টার রয়েছেন, যাঁরা সিগারেটে আসক্ত। আর তা নিয়ে প্রকাশ্যে কথা বলতে পিছপা হন না কেউই। শাহরুখ খান থেকে শুরু করে অজয় দেবগণ, সকলেই ছিলেন চেইন স্মোকার।

আজকের এই বিশেষ প্রতিবেদনটি আপনাদের কেমন লাগলো তা অবশ্যই জানাতে ভুলবেন না। টলিউড থেকে শুরু করে বলিউড সব ধরনের বিনোদন সম্পর্কিত আপডেট পেতে আপনারা অবশ্যই আমাদের পোর্টালের পাতায় নজর রাখতে পারেন এবং নিজেদের মূল্যবান মতামত আমাদের সাথে শেয়ার করে নিতে পারেন। ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button