শক্তিশালী শ্রেডার মেশিনের মধ্যে আস্ত দুটি গ্যাস সিলিন্ডার ঢুকিয়ে দিলেন যুবক! ঘটলো চরম বি’পত্তি! তুমুল ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- যখন আমাদের বাড়িতে রান্নার গ্যাস সিলিন্ডার সরবরাহ করা হয় তখন আমরা বুঝতে পারি যে আদতে গ্যাস সিলিন্ডার ঠিক কতখানি শক্ত হয় । তবেই কিনা তার মধ্যে চাপ প্রয়োগ করে গ্যাস প্রবেশ করানো থাকে। কিন্তু কখনো কখনো শক্তিশালী জিনিসপত্রগুলো কিন্তু হার স্বীকার করে নেয় । এই ঘটনা সেই চিত্র তুলে ধরে বারবার । সভ্যতার উন্নতিতে আমরা এমন কিছু যন্ত্রপাতির আবিষ্কার করেছি যেগুলো খুব অল্প সময়ের মধ্যে কিন্তু উচ্চক্ষমতাসম্পন্ন জিনিসপত্রগুলো রকম ভাবে ধ্বং-স করে দিতে পারে ।

বিশেষ ধরনের একটি যন্ত্র পাওয়া যায় এবং সেই যন্ত্রের লোহার দাঁত থাকে একে অপরের বিপরীত দিকে ঘূর্ণন করে এবং এই যন্ত্রটির নাম হচ্ছে শেডের। আমরা প্রতিদিনকার জীবনে প্রতিনিয়ত পরীক্ষা করে চলি এবং এই পরীক্ষা আমাদেরকে এগিয়ে নিয়ে যেতে সাহায্য করে । কারণ পরীক্ষা থেকে প্রাপ্ত জ্ঞান আমাদের ভবিষ্যতে কাজে লাগে সমাজ গঠনের ক্ষেত্রে । কাজে লাগে কাজে লাগে সমাজ পরিবর্তনে ক্ষেত্রে ।

এ ঘটনা প্রমাণ আমরা হয়তো সোশ্যাল মিডিয়ার একটু ঘাটাঘাটি করলে বিভিন্ন রকম ভাবে পেয়ে থাকবো । কিন্তু এরই মাঝে এমন কিছু পরীক্ষা-নিরীক্ষা থাকে যা আমাদের অবাক করে তোলে । হয়তো আমরা ভাবতেই পারিনা যে এমনটা ফলাফল আসতে পারে এবং সেই চমকে দেওয়া ফলাফল নিয়ে আজকের এই প্রতিবেদন । সম্প্রতি ইউটিউবে একটি । ভিডিও প্রকাশিত হয়েছে সেখানে দেখানো হচ্ছে যে একটি ফাঁকা গ্যাস সিলিন্ডার নেওয়া হয়েছে

এবং সেই সেটিকে রেখে দেওয়া হয়েছে শেডার এর মধ্যে । কি ঘটতে পারে বলে আপনাদের মনে হয় । সেডার টা কি ঘূর্ণন থামিয়ে দেবে নাকি সিলিন্ডার টা দুমড়ে-মুচড়ে যাবে । ঠিকই ধরেছেন । সিলিন্ডার টা একদমই দুমড়ে-মুচড়ে গেলো । অর্থাত্ এর থেকে আপনি অনুমান করতে পারছেন যে সেই সেড এর শক্তি কতখানি বেশি হয় । ইতিমধ্যে এই ভিডিওটি উপভোগ করেছেন নেট দুনিয়ার মানুষরা । এসেছে প্রচুর মন্তব্য ।

Back to top button