দারুন হ-ট অবতারে পার্টিতে গিয়ে সকলকে অবাক করলেন অভিনেত্রী কোয়েল মল্লিক, তু-মু’ল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- এই বয়সে এসেও গ্ল্যামার এবং উজ্জলতায় হার মানাতে পারে যেকোনো প্রথম সারির অভিনেত্রীদের কে। বাংলা সিনেমা আমাদেরকে প্রতিনিয়ত আ-কৃষ্ট করে চলে এবং আ-কৃষ্ট হওয়ার কারণ সেখানে অভিনয় করা বেশ কিছু অভিনেতা এবং অভিনেত্রী রাত কারণ তারা তাদের চেষ্টাতে এবং নিপুন অভিনয়দক্ষতার সাহায্যের আমাদের আ-কৃষ্ট করে থাকে বা মন জয় করে থাকে এই বাংলার অভিনয় জগতের অন্যতম একজন জনপ্রিয় নায়িকা হলেন কোয়েল মল্লিক জনপ্রিয় অভিনেতা রঞ্জিত মল্লিকের মেয়ে ।

জিতের সাথে নাটের গুরু সিনেমার মাধ্যমে তার অভিনয় জগতে পদার্পণ ঘটে তার । বাবা অর্থাৎ রঞ্জিত মল্লিক অভিনয় জগতে এক জনপ্রিয় অভিনেতা । শোনা যায় নাটের গুরু শু-টিং সেট এ জিতের কোয়েল কে ভালো লেগে যায় । কিন্তু কোয়েল তেমনভাবে কোন পাত্তা দেয়নি ম এর পরবর্তী ছবি সাত পাকে বাঁধা কোয়েল মল্লিক অবশেষে কোয়েল ও প্রেমে পড়ে যায় । কিন্তু তখন মাঝখানে প-থের কাঁ-টা হয়ে আসে তার বাবা রঞ্জিত মল্লিক । অবশেষে দুজনের স-ম্পর্ক ভে-ঙে যা-য় ।

সেইমতো ২০১৩ সালে তিনি বিয়ে করেন নিসপাল সিং কে । যিনি পেশায় একজন পরিচালক । সম্প্রতি তিনি মা হয়েছেন । খুশির আনন্দ বইছে তার মনের মধ্যে । সময় কে-টেছে তার ছোট্ট পুত্র সন্তানকে নিয়ে । তবে এবার অন্য এক কোয়েল মল্লিককে দেখা গেল কলকাতার ফ্লিম ফেয়ার অনুষ্ঠানে হ-ট রূ-পে । প্রতিবছর কলকাতাতে অনুষ্ঠিত হওয়া ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডে মতো এবারেও সেখানে উপস্থিত ছিলেন কোয়েল মল্লিক । এবং তার অভিনীত একটি ছবি সেখানে নমিনেশন হয়েছে । তাই তিনি প্র-চণ্ড উৎসাহিত ও আনন্দিত ।

ঐদিন তাকে দেখা যায় একদম স্ব-ল্প-পো-শাকে । কাল রঙের একটি স্লিভলেস ওয়ান পিস পরা অবস্থায় তাকে লক্ষ্য করা যায় । তার পাশাপাশি সাংবাদিকদের সাথে খোলামেলা মেজাজে তিনি বেশ কয়েকটি প্রশ্নের উত্তর দেন তিনি । প্রতিবারের মতো এবারও তার কথা বলার ভঙ্গি আদব-কায়দা সাধারণ মানুষদেরকে আকৃষ্ট করেছে । এবং পুনরায় এই বয়সে বাড়িয়ে তুলেছে তার জনপ্রিয়তাকে । দেখে মনেই হবেনা যে তিনি ইতিমধ্যে এক সন্তানের মা । সেই ভিডিওটি অনুগামী মহলে ব্যা-পক সা-ড়া ফেলেছে ।

Back to top button