বাবার সাথে গিয়ে একসাথে ভো-ট দিলেন অভিনেত্রী কোয়েল ও রঞ্জিত মল্লিক, রাস্তার মধ্যেই ভাইরাল হলো ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- ভোট গণতান্ত্রিক অধিকার অর্থাৎ মানুষ তার পছন্দমতো প্রার্থীকে ভোট দিয়ে ক্ষ-ম-তায় নিয়ে আসে । তারপর পাঁচ বছরের জন্য থাকে তার মেয়াদ এবং সেই মেয়াদ থাকা কালিন বা ক্ষ-ম-তায় থাকাকালীন প্রার্থীরা এলাকার উন্নয়নের স্বার্থে মানুষের সুবিধার্থে বিভিন্ন ধরনের কাজকর্ম করে থাকেন । কখনো কখনো আবার তাদেরকে নিয়ে উঠেছে প্রশ্ন । তবু আমরা প্রতি বছর ভোট দিতে যাই এবং নিজের পছন্দ মতন প্রার্থীকে ক্ষ-ম-তায় আনার চেষ্টা করে থাকি।

এবারের ভোট অন্যান্য ভোটের তুলনায় বেশ হা-ড্ডা-হা-ড্ডি এবং উ-ত্তে-জ-নামূলক হতে চলেছে । তার প্রমাণ আমরা এর আগে বিভিন্ন দফার ভোটে পেয়ে গেছি । তবে গতকাল ভোটে একদল তারকা প্রার্থীরা ভোট দিলেন । তার ছবি শেয়ার করলেন তাদের নিজস্ব সোশ্যাল মিডিয়ার প্লাটফর্মে । সেই তালিকা থেকে বাদ যায়নি কোয়েল মল্লিক । কোয়েল মল্লিককে সেটি আর নতুন করে বলার অবকাশ রাখে না ।

বাংলার অভিনয় জগতে উজ্জ্বলতম নক্ষত্র যে কোয়েল মল্লিক । জিতের সাথে নাটের গুরু সিনেমার মাধ্যমে তার অভিনয় জগতে পদার্পণ ঘটে তার । সাত পাকে বাঁধা, বন্ধন, ইত্যাদি আরো অনেক ধরনের দুর্ধ-র্ষ ছবিতে অভিনয় করে তিনি পা-কা-পো-ক্তভাবে একটি জায়গা দখল করে নিয়েছেন দর্শকদের মনে । তার পাশাপাশি যেহেতু তার বাবা একজন সফল অভিনেতা তাই প্রথম থেকেই তাঁর জনপ্রিয়তা ছিল তু-ঙ্গে।

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ার হ্যান্ডেলে ভোটদান পর্ব শেষ করে একটি ছবি শেয়ার করলেন কোয়েল । অনেকেই কমেন্ট সেকশনে মাধ্যমে জিজ্ঞেস করেছেন কে দিদি কাকে ভোট দিলেন তৃণমূলকে না বিজেপিকে । যদিও তার কোনো উত্তর দেননি অভিনেত্রী । অবশ্যই উত্তর না দেওয়াটাই ভালো । কারণ কোন মানুষ কাকে ভোট দিচ্ছে সেটা তার একান্তই ব্যক্তিগত ব্যাপার এবং গণতান্ত্রিক অধিকার । ইতিমধ্যেই ছবিটি দেখে ফেলেছে অনেকে এসেছে প্রচুর মন্তব্য।

Back to top button