এবার প্রচারে গিয়ে শাড়ি পড়েই মাঠে নেমে ফুটবল খেললেন জনপ্রিয় অভিনেত্রী সায়নী ঘোষ, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- ২০১১ সালে মুখ্যমন্ত্রী আসনে বসেন মমতা ব্যানার্জি তারপর একের পর এক জনহিতকর কাজ করে চলেছেন এই বাংলার জন্য । তবে সম্প্রতি ২০২১ এর বিধানসভা ভোট এবং সেই ভোটকে পাখির চোখ করে এগোতে চাইছে সমস্ত রাজনৈতিক দল-গু-লি । ইতিমধ্যে ভোটের দিনক্ষণ ঠিক হয়ে গেছে । তাই প্রস্তুতি একদম তু-ঙ্গে । এমনটা বলা যেতেই পারে।

এই বাংলায় শা-স-ক-দলের বি-রুদ্ধে একাধিক অ-ভি-যোগ উঠেছে । যেমন চাল চুরি বালিজুরি কয়লা পাচার কান্ড গরু পাচার কান্ড ইত্যাদি সহ একাধিক অ-ভি-যোগ তুলেছে বি-রোধী দল-গু-লি । কিন্তু একের পর এক সেই সমস্ত অ-ভি-যো-গগুলোকে মিথ্যে প্রমাণ করে নিজের লক্ষ্যে এগিয়ে চলেছে শা-স-কদল তৃতীয়বার মুখ্যমন্ত্রীর হবার উদ্যোগে । অপরদিকে বি-রোধী দল-গু-লি বিনা-যু-দ্ধে এক ইঞ্চি জমি ছাড়তে না-রাজ। শা-সক দল এবং বি-রোধী দলে এবার দেখা যাচ্ছে একাধিক তারকা মুখ । এক ঝাঁক তারকাদের প্রার্থী করেছেন দুই দল ।

আর এবার সেই সমস্ত তারকার প্রচারে নেমে পড়েছেন জো-র-ক-দমে । ঠিক তেমনি শাসক দলের পক্ষে প্রচার করছেন সায়নী ঘোষ অর্থাৎ অভিনেত্রী সায়নী ঘোষ । মূলত তিনি আসানসোল দক্ষিণের প্রার্থী । তাই প্রার্থী ঘোষণার পরদিন থেকেই জো-র-ক-দমে তিনি নেমে পড়েছেন প্রচারে । আসানসোলের অলিতে-গলিতে দেখা যাচ্ছে এখন সায়নী ঘোষ কে । ইতিমধ্যে বেশ কয়েকটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে যেখানে সায়নী ঘোষ কে খেলা হবে গানের সাথে প্রচার করতে দেখা গেছে ।

কিন্তু সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেটি হা-স্য-কর একটি ভিডিও অর্থাৎ ইচ্ছাকৃতভাবে মানুষজনদের কে আনন্দিত করার জন্য এ ধরনের ভিডিও প্রকাশ করা হয়েছে । বেশ কয়েকটি ছোট ছোট মুহূর্ত একত্রিত করে একটি ভিডিও প্রকাশিত করা হয়েছে যা সৃষ্টি করেছে হাসির পরিবেশ । কখনো মুখ ঢেকে যাচ্ছে মালাতে তো কখনো আবার ছুটে গিয়ে কোন বাচ্চাকে মালা পড়াচ্ছে । এই সমস্ত ঘটনাবলি সোশ্যাল মিডিয়াতে ব্যা-পক পরি-মাণে হাসির পরিবেশ সৃষ্টি করেছে । তবে জয় এ আ-ত্ম-বিশ্বাসী তার কর্মীরা।

Back to top button