বড় হনুমান ও বিড়ালের মধ্যে তু-মু-ল ল-ড়া-ই, বিড়ালকে কা-ম-ড় দিতেই ঘটলো বি-প-ত্তি, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- আমরা আমাদের প্রতি দিনকার জীবনে অনেক ধরনের ঘটনা দেখে থাকি কখনো কখনো সেই সমস্ত ঘটনাবলি আমাদের অ-বাক ক-রে তো-লে । আবার কখনো হ-ত-ভ-ম্ব করে তোলে । তার পাশাপাশি আমরা এটাও জানি যে বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া হাসি-কা-ন্না রা-গ অ-ভি-মান একটি মিশ্র মাধ্যম এই সোশ্যাল মিডিয়া । তাই যত দিন যাচ্ছে ততই বেড়ে চলেছে এই সোশ্যাল মিডিয়ার জনপ্রিয়তা ।

এর পাশাপাশি সোশ্যাল মিডিয়া বর্তমান যুগে এমন এক পথ খুলে দিয়েছে সকলের জন্য যার দ্বারা আমরা নিজেদের প্রতিভা তুলে ধরতে পারি পৃথিবীর কাছে। তার পাশাপাশি পৃথিবীর যাবতীয় ঘটনা আমরা মুহূর্তের মধ্যে জানতে পারি এর মাধ্যমে । কিন্তু কখনো কখনো এমন কিছু অ-বাক ক-রার ম-তন ঘটনা দেখা যায় সোশ্যাল মিডিয়াতে যা আমাদেরকে বারবার ভাবিয়ে তোলে ।

সম্প্রতি ইউটিউবে একটি ভিডিও প্রকাশিত হয়েছে সেখানে দেখা গেছে যে একটি হনুমান ও বিড়াল এর ল-ড়াই ।সেই ভিডিওতে দেখা যাচ্ছে যে একটি হনুমান গাছের ডাল ধরে ঝু-লতে শু-রু ক-রেছে এবং তার নিচে বসে ছিল একটি বিড়ালের বাচ্চা । কিন্তু হনুমানটি মাঝেমধ্যে এসে বিড়ালটিকে উ-ত্ত্যক্ত ক-রছিল । কখনো তার ঘা-ড়ে চে-পে যা-চ্ছিল তখনও আবার তার লো-ম ধ-রে টে-নে দি-চ্ছিল ।

বিড়ালটি বি-রক্ত হ-লেও তার করণীয় কিছু ছিল না । কারণ যদি সে কিছু করতে চাই তখনই সেই হনুমানটি গা-ছের ডা-ল ধরে অন্যত্র পা-লিয়ে যা-চ্ছিল । এই ভিডিওর মধ্যে রয়েছে মিষ্টতা । ঝ-ড়ের গ-তিতে ভাইরাল সেই ভিডিও । ছ-ড়িয়ে প-ড়েছে সর্বত্র । এসেছে প্রচুর মন্তব্য ।এরম ধরনের ভিডিও খুব কম দেখা যায় বলে অনেকেই শেয়ার করেছে নিজের টাইমলাইনে ।

Back to top button