পরনে স্ব’ল্প টা’ই’ট পোশাক, দেখা যাচ্ছে শ-রীর, প্র-কাশ্যেই এই অবস্থাতেই রাস্তার ওপরেই তু-মু’ল নাচ নোরার, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- বলিউড ইন্ডাস্ট্রির রাজকন্যা বলতে পারেন তাকে । তার পাশাপাশি গোটা ভারতবর্ষের জাতীয় ক্রাশ তিনি । বলুন তো আমি এই মুহূর্তে কার কথা বলতে চলেছি । আপনারা হয়তো অনেকেই বুঝতে পারছেন না । তাই আপনাদের সুবিধার্থে জানিয়ে রাখি আমি এই মুহূর্তে বলিউড ইন্ডাস্ট্রি জনপ্রিয় অভিনেত্রী নোরা ফাতেহির কথা বলতে চলেছি।

নোরা ফাতেহি নামটা শুনে প্রথমে মাথার মধ্যে যে সমস্ত চিন্তাভাবনাগুলোকে সেগু-লি খুব উ-ত্তে-জ-নামূলক । তার পাশাপাশি নোরা ফাতেহি মানে উ-ষ্ণতা নোরা ফাতেহি মানে স্ব-ল্প পো-শাক । এমনটা ধারণা করা যেতেই পারে । কারণ কানাডিয়ান এই কন্যা বলিউড ইন্ডাস্ট্রিতে এই মুহূর্তে রাজ করছে ইন্ড্রাস্ট্রিতে । তার মা-র-কা-টারি ফি-গার এ কু-পো-কাত তরুণ প্রজন্মের ছেলেরা । সেটি আর নতুন করে বলার কোনো অবকাশ নেই ।

আমরা বিভিন্ন সময় বিভিন্ন ধরনের ভিডিও দেখে থাকি নোরা ফাতেহির । কখনো নাচ তো কখনো আবার উ-ষ্ণ পো-শাকের ক্যামেরার সামনে পোজ দেওয়া ইত্যাদি বিভিন্ন ধরনের ছবি ও ভিডিও দেখে থাকি । তবে সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেটি অন্য বাকি সকল ভিডিও কে ছাপিয়ে গেছে এমনটা বলা যেতে পারে । কারণ এবারে তাকে একদম পোশাকে দেখা গেল প্রকাশ্য রাস্তায় । সম্প্রতি তিনি নিজে ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন তার অনুগামীদের সাথে ।

সেখানে দেখা যাচ্ছে যে ফ্রন্ট ক্যামেরা তে বারবার ধা-ক্কা দি-য়ে ও তার কোন ফল হচ্ছে না । কিন্তু হঠাৎ করেই মুহূর্তের মধ্যে পাল্টে ফে ললেন তিনি তার পোশাক এবং ঘরোয়া পোশাক থেকে একদম উ-ষ্ণ পো-শাকে হাজির হলেন নোরা ফাতেহি ।পরনে ছিল গেরুয়া রঙের একটি টাইটপোশাক । যেটাতে তাকে দেখতে লাগছিল অপরূপ সুন্দরী । আর তাতেই কু-পো-কাত তরুণ প্রজন্মের বহু ছেলেরা ।কমেন্ট সেকশনে ইতিমধ্যে লাইন পড়ে গেছে । প্রত্যেকে তাদের ভালোলাগার কথা জানাতে শুরু করেছে । ইতিমধ্যেই ভিডিও দেখে ফেলেছে অনেকে ।

Back to top button