ইন্ডিয়ান আইডলের বিজেতা পবনদীপের সঙ্গে তার বন্ধুরা যা করলো! মুহূর্তে ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- গত ৮ মাস ধরে চলছে ইন্ডিয়ান আইডল সিজন টুয়েলভ । এই ৮ মাসে অনেক ওঠাপড়া ঝ-গড়া মা’ন অ-ভিমান হাসি দুঃখ সব কিছুই মধ্য দিয়ে অতিক্রম করেছে প্রতিযোগিরা । কিন্তু সে সবের মাঝেও থেকে গেছে এমন কিছু মুহূর্ত যা বারবার ফিরে আসে এবং মনে করি দে পুরনো সেই সব দিনের কথা । আমরা প্রতিনিয়ত মুহূর্ত গড়ে তুলি একে অপরের সাথে ।

এবং সেই সমস্ত মুহূর্তগুলো যখন পরবর্তী ক্ষেত্রে চোখের সামনে ভেসে ওঠে তখন সেগু-লি আমাদেরকে আরো নস্টালজিয়া করে তোলে । এবার সেই চিত্র দেখা গেল সম্প্রতি । এবারের ইন্ডিয়ান আইডেল বেশি মাত্রায় জনপ্রিয়তা পেয়েছিল তার অন্যতম প্রধান কারণ হচ্ছে হিমাচল প্রদেশের গায়ক পবন এবং বনগাঁর গায়িকা অরুনিতা অনস্ক্রিন কেমিস্ট্রি জন্য ।

অর্থাৎ এমনটা সময় মনে করছিল যে গানের পাশাপাশি তাদের মধ্যে একটা প্রেমের সম্পর্ক রয়েছে । যদিও তারা প্রকাশ্যে কোনো কিছু স্বীকার করেনি । কিন্তু তাদের আব ভাব মেলামেশা চালচলন দেখে মনটা অনুমান করা যেতেই পারে যে তারা একে অপরের সাথে প্রেমের সম্পর্কে লি-প্ত রয়েছে । এবার সমস্ত প্রতিযোগিরা কিভাবে অবসর সময়ে দিন কাটাতো তার একটি চিত্র ফুটে উঠেছে সম্প্রতি ইউটিউবে ।

সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে সেখানে দেখা যাচ্ছে যেখানে ইন্ডিয়ান আইডল সিজন টুয়েলভ এর বেশ কিছু প্রতিযোগীকে বিকেলবেলা ফাঁকা মাঠে খেলা করতে দেখা যাচ্ছে । তবে কোনো ক্রিকেট বা ফুটবল নয় । বরং তারা পবনের চোখে কাপড় বেঁধে কানামাছি খেলছে এবং প্রত্যেকে সেই বিষয় কে উপভোগ করছে। সে ব্যাপারে নতুন করে বলার আর কোন অপেক্ষা রাখে না ইতিমধ্যে ভিডিওটি ভাইরাল হয়েছে অনুরাগী মহলে । এসেছে অনেক মন্তব্য ।

Back to top button