বারান্দায় আনমনে ভাত খাচ্ছিলেন বৃদ্ধা, হঠাৎ পেছন দিয়ে ফোঁ-স করলো বড় কো-ব’রা, ঘটলো বড় বি-প’ত্তি, ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন :- ফের আরও একবার ভাইরাল একটি সা-পের ভিডিও । সোশ্যাল মিডিয়ার দরুন আমরা বর্তমান যুগে এমন বেশকিছু ধরনের ঘটনা দেখে থাকি যা হয়তো এর আগে আমরা কোনোদিন দেখিনি । সেই সমস্ত ঘটনাবলি আমাদেরকে অবাক করে তোলার পাশাপাশি করে তোলে হত-ভ-ম্ভো এবং কৌ-তুহলী । যেহেতু সোশ্যাল মিডিয়ার হাত ধরে মুহুর্তের মধ্যে উঠে আসা যায় সবার নজরে ।

তাই সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করে জনপ্রিয় হতে চাই এই প্রজন্মের প্রতি ছেলে এবং মেয়ে । সেই তালিকা থেকে বাদ যায়নি অভিনেতা এবং অভিনেত্রী । নিজেদের জনপ্রিয়তা বাড়িয়ে তুলতে জীবনের ছোটখাট মুহূর্ত তুলে ধরে অনুগামীদের সাথে। এর পাশাপাশি আমরা জানি যে সা-প হল এমন এক ধরনের স-রী-সৃপ প্রা-ণী যাকে কমবেশি প্রত্যেকে ভ-য় পা-য় । কারণ তার একটি ছো-বলে শে-ষ হয়ে যেতে পারে একটি জল-জ্যা-ন্ত জীবন । তাই সাধারণ সা-পকে অনেকে এ-ড়িয়ে চ-লে । এর পাশাপাশি সা-পের কা-মড়ে মা-রা যে-ত এর আগে অনেকে । কিন্তু সেই মাত্রা এখন কম ।

সম্প্রতি একটি ভিডিওতে দেখা যাচ্ছে যে কোন একটি এলাকার বড় জলাশয়ে একটি সা-প প-ড়ে যায়। এবং যার ফলে চিন্তিত হয়ে পড়ে সেখানকার গ্রামবাসীরা । সেই জলাশয় টি ছিল একটি ক্ষেতের ধরে । সেই ঘটনা চোখে আসার পর তারা স্থানীয় সা-পুড়ে কে খবর দেয় এবং কিছুক্ষণের মধ্যে সেখানে উপস্থিত স্থানীয় সাপুড়েরা । মতো চার জনের টিম এসেছিল সেখানে এবং তারপর যা ঘটলো সেটি সত্যিই অ-বাক ক-রার ম-ত ।

যে সাপটি পাওয়া গিয়েছিল তার নাম কিং কো-বরা । এমনটাই জানা যাচ্ছে সা-পুড়ে দের এদের কাছ থেকে । কিন্তু হঠাৎ এসে সা-পটি আ-ক্র-ম-ণাত্মক রূপ ধারণ করে নেয় । যার ফলে ঘা-বড়ে যায় সেখানকার স্থানীয়রা । কিন্তু সা-পু-ড়েরা অতি কৌশল এর সাহায্যে জলাশয় থেকে মা-টি খুঁ-ড়ে সেই সা-প-টিকে ধরতে সক্ষম হয় । তারা একটি কালো ব্যাগ সেই সা-পটিকে ভরে নেই । পরবর্তী ক্ষেত্রে অন্য কোথাও ছেড়ে দেবার পরিকল্পনা করে তারা । তার পাশাপাশি এই ভিডিও দেখে রীতিমতো গা শি-উরে উ-ঠছে অনেকের ।

Back to top button