শ্রাবন্তীকে নিয়ে এবার বি-স্ফো-র-ক মন্তব্য করলেন স্বামী রোশন, রে-গে গেলেন শ্রাবন্তী, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- এবার সরাসরি তোপ দাগলেন শ্রাবন্তীর উপর তার প্রাক্তন স্বামী রোশন । উ-গরে দিলেন ক্ষো-ভ ।পরপর দুটি বিয়ে ভে-ঙে যাওয়ার পর এই নিয়ে তৃতীয় বিয়ে এবং তৃতীয় বিয়ে করে সুখে স্বাচ্ছন্দে জীবন চলবে এমন টাই আশা করেছিলেন তিনি। তবে তেমন টা আর হলো কই ? সেই সম্পর্কের উপরেও ঘ-নী-ভূ-ত হতে থাকলো বি-চ্ছেদের মে-ঘ । সম্প্রতি তেমনি শোনা যাচ্ছে তাদের সম্পর্ক নিয়ে । আমি কার নিয়ে কথা বলছি তাই ইতিমধ্যে প্রত্যেকে আন্দাজ করে নিয়েছেন।

আমি বাংলা অভিনয় জগতে জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী আর রোশন সিং এর সম্পর্ক নিয়ে কথা বলতে চলেছি মুহূর্তে। অভিনয় জগতের পাশাপাশি শ্রাবন্তী এই মুহূর্তে যোগ দিয়েছে রাজনীতির ময়দানে । মূলত বিজেপির হয়ে তিনি প্রার্থী হয়েছেন এবার বেহালা পশ্চিম থেকে । এর আগে বিভিন্ন প্রচার করতে দেখা গেছে তাকে । কখনো আবার প্রচার করতে গিয়ে পড়েছেন বি-তর্ক এর মুখে। তবে এবার বি-তর্ক শুরু হলো নতুন ভাবে। তার ব্যক্তিগত জীবনের সম-স্যা লেগে আছে তৃতীয়বার বিয়ে ভে-ঙে যা-ওয়ার পর তার অনুগামীরা মুখ ফিরিয়ে নিয়েছেন তার প্রতি ।

উঠেছে চরিত্র নিয়ে প্রশ্ন । কিন্তু রাজনীতিতে যোগ দেওয়ার পরও তাকে শুভেচ্ছা বার্তা জানিয়েছে সোশ্যাল মিডিয়াতে । তার পাশাপাশি উ-গড়ে দি-য়েছেন একরাশ ক্ষো-ভ । এবং সাবধান করেছেন বাকি সকল সাধারণ মানুষদেরকে। সম্প্রতি শ্রাবন্তী যোগ দিয়েছে বিজেপিতে এবং সেই নিয়ে একটি জ-ল্পনা তৈরি হয়েছিল । যদিও সেই জ-ল্পনার অবসান ঘটিয়ে দিয়েছে রোশন নিজে একটি লাইভ ভিডিওর মাধ্যমে ।

তবে সম্প্রতি ইনস্টাগ্রামে তিনি একটি পোস্ট করেন এবং তাঁর ক্যাপশনে যে শব্দগুলো তিনি ব্যবহার করেন সে গু-লি পুনরায় বাড়িয়ে তুলেছে তার জ-ল্পনা । সেখানে তিনি লিখেছেন স-ঙ্গিনী যখন দ্বি-চারিতা হয় ও স্বামীর অনুপস্থিতিতে অ-ন্যের সা-থে বি-ছানা ভা-গ করে নেয় তখন তার না থাকাই ভালো । আর তারপর থেকেই শুরু হয়েছে জ-ল্পনা । কাকে নিয়ে এধরনের মন্তব্য করলেন? তাহলে কি শ্রাবন্তী রোশনের সাথে এমন কিছু করেছে,? প্রশ্ন রয়েছে অনুগামী মহলের একাংশের ।

Back to top button