‘খেলা হবে’ ডিজে গানের তালে হুক খোলা গাড়িতে একসাথে উ-দ্দাম নাচ মিমি-নুসরতের, তু-মু’ল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- বর্তমানে শা-সক দ-ল তৃণমূল কংগ্রেস ক্ষ-ম-তায় আসার পর কোথাও যেন এই রাজ্যের না-রী শ-ক্তির প্র-সার ঘ-টেছে । এই ঘটনার প্রমাণ বহুবার পাওয়া গেছে । আবার কেউ কেউ প্রশ্ন তুলেছেন এটিকে নিয়ে । তবে সব প্রশ্ন কে পিছনে ফেলে এগিয়ে এসেছে সত্যতা । মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি এই রাজ্যের প্রতিটি যুবতীদের জন্য যে সমস্ত কাজ বা প্রকল্পের কথা ঘোষণা করেছেন তাতে উপকৃত হয়েছে সারা বাংলার মেয়েরা।

এর চিত্র আমরা প্রথম দেখতে পেয়েছিলাম যখন মিমি চক্রবর্তী এবং নুসরাত জাহান দুইজন সাংসদ হয়েছিলেন । মূলত ব্যারাকপুর থেকে মিমি চক্রবর্তী এবং বসিরহাট থেকে নুসরাত জাহান প্রার্থী হয়েছিলেন লোকসভা নির্বাচনে । আর তারপরে তারা সাংসদ হন । বিপুল সংখ্যক ভোটে জয়যুক্ত করেন মানুষ তাদেরকে । এবার সামনে বিধানসভা ভোট ।

তাই তাদের উপর গুরুত্বপূর্ণ দায়িত্ব থেকেই থাকে। সেই দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করতে দেখা গেল এবার নুসরাত জাহান এবং মিমি চক্রবর্তীকে একসাথে । আমরা এর আগে দেখেছিলাম মিমি চক্রবর্তীর ও নুসরাত জাহান বিভিন্ন প্রার্থীদের সমর্থনে প্রচার করেছেন । কিন্তু এবার দুইজন একসাথে মিলে প্রচারে নেমেছেন একই গাড়িতে । সম্প্রতি যে ভিডিওটি প্রকাশিত হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে জিপের মধ্যে নুসরাত এবং মিমি রয়েছেন ।

রাস্তার দুই দিকে মানুষের ভিড় । চোখর দেখা জন্য অপেক্ষায় রয়েছেন কয়েক হাজার মানুষ এবং সেই মানুষের ভিড় ঠেলে এগিয়ে যাচ্ছে তাদের গাড়ি । মানুষদের উদ্দেশ্যে হাত নাড়ছে তারা । চাইছেন ভোট এবং তার সাথে সাথে আশ্বস্ত করেছেন যে এই বাংলাকে টিকিয়ে রাখতে এবং বাংলার নারীদের সুরক্ষা কে পুনরায় প্রতিষ্ঠা করতে তৃণমূল কংগ্রেসকে ভোট দিয়ে জয়যুক্ত করুন।

Back to top button