মন্দিরের ভেতর প্রকাশ্যেই স্বামীকে চু-মুতে ভরিয়ে দিলেন গায়িকা ইমন, তু-মু’ল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- অবশেষে কিছুদিন আগ সাত পাকে বাঁ-ধা পড়েছিলেন ইমন । জীবনে চলার পথে এমন একজন কাউকে দরকার হয় যার সাথে সবকিছু ভাগ করে নেওয়া যায়। শুধুমাত্র আনন্দ ভাগ করে নেওয়া যায় এমনটা নয় । তার সাথে যেন জীবনের প্রতি মুহূর্তে ঘটে চলা সমস্ত কিছু নির্বিঘ্নে ভাগ করে নেওয়া যায় সেরকম মনের মানুষের সন্ধান চলে বছর ধরে । তবে যদি কারোর সেরকম মানুষ বা মনের মানুষ আগে থেকে বাছাই করা থাকে তাহলে আর কোন কথাই থাকে না ।

প্রত্যেক মানুষই চায় তার মনের মানুষের সাথে জীবন কাটাতে অর্থাৎ বিয়ে করতে । কিন্তু পারে কজন? এখনকার যুগে প্রেম নিছকই একটি খেলা । যেখানে প্রেম মানে অনেকেই শরীর বোঝে সেখানে সত্যি ভালোবাসা একটা বিলা-সিতা । আসল মনের মানুষ কে খুঁজে বের করা মোটেও চারটিখানি কথা নয় । কিন্তু সেই স্রোতের বিপরীত দিকে হেঁটে প্রেম মানে যে একটি খেলা নয় সেটি আরও একবার প্রমাণ করে দিলেন গায়িকা ইমন চক্রবর্তী।

এর আগে ইমন চক্রবর্তীর বিয়ে নিয়ে বেশ জল্পনা চলছিল সোশ্যাল মিডিয়াতে। যদিও তারা স্পষ্টভাবে কিছু জানায়নি ।কিন্তু সম্প্রতি নিজের মনের মানুষের সাথে সাতপাকে বাঁ-ধা পড়লেন জনপ্রিয় বাংলা গায়িকা ইমন চক্রবর্তী মূলত সুরকার নীলাঞ্জন ঘোষ এর সাথে তিনি বিবাহ সম্পন্ন করেন এবং বিয়ের দিন করোনা পরিস্থিতিতে মাথায় রেখে তেমন কোনো জমায়েত ছিলনা বিয়ে হয়েছিল হাওড়ার বালি অঞ্চলে বাগনান রাজবাড়ীতে ।

তবে বিয়ের পর ইমন চক্রবর্তী এবং নীলাঞ্জন চক্রবর্তী ঘুরতে গিয়েছেন পুরীর জগন্নাথ মন্দিরে । সেখানে জগন্নাথ দেবের আশীর্বাদ গ্রহণ করতে গেছে তারা । যাতে তাদের ক্যারিয়ার জীবন এবং বৈবাহিক জীবন যেন ম-সৃণ হয় । যে ভিডিওটি সম্প্রতি ভাইরাল হয়েছে সেটি একটি স্বল্প দৈর্ঘ্যের ভিডিও হলেও রীতিমত তো-ল-পাড় করে দিয়েছে নেট দুনিয়া । প্রকাশ্যে নীলাঞ্জন চ্যাটার্জির গালে চু-ম্বন এঁকে দিচ্ছে ইমন চক্রবর্তী । ব্যাকগ্রাউন্ডে চলছে তারই গাওয়া একটি গান । ঝ-ড়ের গ-তিতে ভাইরাল সেই ভিডিও । এসেছে প্রচুর নতুন ধরনের মন্তব্য ।

Back to top button