প্র’কাশ্য রাস্তায় হঠাৎ জয়া বচ্চনকে আন্টি বলে ডাকতেই তু-মু-ল ক্ষে-পে গেলেন জয়া বচ্চন, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- আমরা অনেকেই হিন্দি সিনেমার সাথে নিজেদেরকে বা আমাদের আশেপাশে পরিবেশকে মিলিয়ে নিতে পারি তাই হয়তো প্রতিদিনই হিন্দি সিনেমার কদর বেড়ে চলেছে । কিন্তু ভালো রকম ভাবে লক্ষ্য করলে দেখতে পাবো সেই বলিউড ইন্ডাস্ট্রিতে এমন বেশ কিছু অভিনেতা এবং অভিনেত্রী রয়েছে যাদের জীবনের পথচলার শুরু হয় বাংলা থেকে অর্থাৎ এই পশ্চিমবাংলা থেকে । ঠিক সে রকমই একজন অভিনয় জগতে নক্ষত্র হলেন অমিতাভ বচ্চন। অমিতাভ বচ্চন হলেন একজন জনপ্রিয় ভারতীয় চলচ্চিত্র অভিনেতা, প্রযোজক, টেলিভিশন উপস্থাপক ও সাবেক রাজনীতিবিদ।

১৯৭০-এর প্রথম দিকে তিনি বলিউড চলচ্চিত্র জগতে “রাগী যুবক” হিসেবে জনপ্রিয়তা লাভ করেন এবং সময়ের সঙ্গে সঙ্গে ভারতীয় চলচ্চিত্রের ইতিহাসে সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যক্তি হয়ে ওঠেন। অমিতাভের পুত্র অভিনেতা অভিষেক বচ্চন, এই জন্য অমিতাভ ‘বিগ বি’ বা বড় বচ্চন নামেও পরিচিত। বলিউডের শাহেনশাহ ও সহস্রাব্দের সেরা তারকা হিসেবে পরিচিত বচ্চন তার পাঁচ দশকের অধিক সময়ের কর্মজীবনে ১৯০টির অধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন। বচ্চনকে ভারতীয় চলচ্চিত্র তথা বিশ্ব চলচ্চিত্রের অন্যতম সেরা ও প্রভাবশালী অভিনেতা হিসেবে গণ্য করা হয়।

তার পাশাপাশি আমরা এটাও জানি যে যদি কোন সেলিব্রেটি বাইরে প্রকাশ্যে রাস্তায় আসে তাহলে তাদের আশে পাশে জড়ো হয়ে যায় অনেকগু-লি সাংবাদিক বন্ধু ও সাধারণ মানুষেরা । যারা প্রতিনিয়ত সেই সমস্ত মুহূর্তগুলো ক্যামেরা-ব-ন্দী করে শুধুমাত্র কিছু লাইক এবং ভিউজ পাওয়ার জন্য । কিন্তু কখনো কখনো সেই মানুষরা এতটাই বে-লা-গাম মন্তব্য করে বসে যার জন্য মে-জাজ হা-রিয়ে ফে-লে অনেকে । ঠিক তেমনি দেখা গেলো অমিতাভ বচ্চন এর স্ত্রী জয়া বচ্চনের সাথে । অমিতাভ বচ্চন জয়া বচ্চনকে বিবাহ করেন অনেক বছর আগে ।

বাঙালি হলেও বচ্চন পরিবারের সাথে বিবাহ হওয়ার পর তিনি কিছুটা হলেও অবাঙালির ছোঁয়া পেয়েছে । তাই মাঝেমধ্যেই বাংলা বলতে শোনা যায় তাকে । এবার প্রকাশ্যে মেজাজ হারালেন সেই জয়া বচ্চন । কিন্তু কেন? সম্প্রতি ভিডিও প্রকাশিত হয়েছে । সেখানে দেখা যাচ্ছে যে তার অনুগামী যখন তার সামনে আসে মোবাইল নিয়ে শুধুমাত্র একটা ছোট্ট ছবি তোলার জন্য । তখন আজব ব্যবহার করে সেই অনুগামী সাথে জয়া বচ্চন । হঠাৎই তিনি মে-জাজ হা-রিয়ে ফেলেন এবং রেগে গিয়ে ধ-মক দে-য় সেই অনুগামীদের । এই ভিডিও সামনে আসতে শুরু হয়েছিল চা-ঞ্চল্য এবং বি-তর্ক । সেলিব্রিটি বলে যেকোনো মানুষদেরকে রাস্তাঘাট অ-প-মান ক-রার কোন অধিকার নেই তাদের এমনটা মনে করেন অনেকে।

Back to top button