এবার লাইভে এসে কেঁ-দে দিলেন জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী, কান্নার সুরেই বললেন কথা, তু-মু’ল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- অভিনয় জগৎ থেকে রাজনৈতিক মঞ্চে পদার্পণ করেছেন অভিনেত্রী শ্রাবন্তী । আর তারপর বেড়েছে জ-ল্পনা । পরপর তিনটি বিয়ে ভে-ঙে যা-বার পর নতুন করে রাজনৈতিক দলে যোগদান করা কে নিয়ে প্রতিনিয়ত চলছে বি-তর্ক । এবং সে বিতর্ক সম্মুখে দাঁড়িয়ে প্রতিহত করার চেষ্টা করে চলেছেন শ্রাবন্তী । তবে তিনি কিন্তু ভুলে যাননি তার ক্যারিয়ার । এই ভিডিও সেই চিত্র তুলে ধরেছে ।

অভিনয় জগতের পাশাপাশি শ্রাবন্তী এই মুহূর্তে যোগ দিয়েছে রাজনীতির ময়দানে । মূলত বিজেপির হয়ে তিনি প্রার্থী হয়েছেন এবার বেহালা পশ্চিম থেকে । এর আগে বিভিন্ন প্রচার করতে দেখা গেছে তাকে । কখনো আবার প্রচার করতে গিয়ে পড়েছেন বি-তর্ক এর মুখে। তবে সম্প্রতি একটি সংবাদমাধ্যমে সাক্ষাত্কার দিতে গিয়ে অভিনেত্রী কেঁ-দে ফে-লল ।

এবং তিনি বলেন যে যথেষ্ট পরিমাণে স্ট্রা-গল ক-রেছেন তিনি। কিন্তু কিসের স্ট্রা-গল সে ব্যাপারে কিছু জানায়নি বিস্তারিত । ভিডিওটি দেখলে আপনি বুঝতে পারবেন যে অভিনেত্রী পরিষ্কারভাবে তার আগের দল অর্থাৎ তৃণমূল কংগ্রেসের সম্পর্কে একরাশ অ-ভি-যোগ নিয়ে এসেছেন এবং সেই পুরনো দিনের কথা গুলো মনে করতে গিয়ে তিনি আবেগী হয়ে পড়েন । চো-খের কো-নে চ-লে আ-সে জ-ল।

তিনি অনুরোধ করেন সকলের উদ্দেশ্যে যে ‘তৃণমূলের এই কা-ট-মা-নি গরু পা-চার কয়লা পা-চার থেকে মুক্তি পেতে, বেকার যুবকদের বেকারত্ব থেকে মুক্তি দিতে এবং মোদিজীর সোনার বাংলা তৈরি করতে মানুষ যেন তাকে ভোট দিয়ে তাদের পাশে থাকার সুযোগ করে দেন’। । তার পাশাপাশি তিনি বলেন যে তৃণমূল কংগ্রেসে তিনি নাকি যোগ্য সম্মান পাচ্ছিলেন না । তাই তিনি যোগ দিয়েছেন বিজেপি তে । এই মুহূর্তে সেই চিত্র সবার মুঠোফোনে ঘুরছে ।

Back to top button