“দিদি ও দিদি…” দারুণ কায়দায় হাস্যকর ভঙ্গিতে দিদিকে ডাকছে খুঁদেরা, তু-মু’ল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- সেই যে দেশের প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদী একবার বলে দিয়েছিলেন তার পর থেকেই কোথাও যেন এটি ভাইরাল হয়ে গিয়েছে বর্তমানে এ রাজ্যে রাজনীতিতে । তবে শুধুমাত্র রাজনীতি ক্ষেত্রে সীমা-ব-দ্ধ থাকেনি বরং ছড়িয়ে পড়েছে প্রতিটি পরিবারের আ-নাচে-কা-নাচে এমনকি সেই সমস্ত স্লোগান গুলি গ্রাস করেছে খুদে বাচ্চাদের । আমি এই মুহূর্তে কিসের কথা বলছি তা হয়তো আপনারা অনেকেই বুঝতে পারছেন না । কিন্তু সম্পূর্ণ প্রতিবেদনটি পড়লে অবশ্যই আপনারা বুঝতে পারবেন।

আমরা দেখেছি বিভিন্ন সময় বাক-যু-দ্ধ তৃণমূল কংগ্রেস এবং বিজেপির মধ্যে । তার পাশাপাশি এবারের নির্বাচনে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিকে হারাবার জন্য লাগাতার রাজ্য সফরে আসছেন কেন্দ্রীয় মন্ত্রী ও নেতারা । সম্প্রতি তাদের সাথে নাম জুড়ে দিয়েছেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও । প্রবল ইচ্ছে বাংলাকে তাদের দখলে রাখার । তাই প্রচারে কোনরকম খামতি রাখতে চাইছেন না তারা।

ওটা পশ্চিমবঙ্গ জুড়ে উত্তর থেকে দক্ষিনে রয়েছে তার সভা । এবং সেই সভা গু-লিতে তিনি নিশানা করছেন তৃণমূল কংগ্রেসকে । বিশেষ করে তৃণমূল কংগ্রেসের সুপ্রিমো মমতা ব্যানার্জিকে । এবং কখনও কখনও তিনি এমন কিছু ধরনের মন্তব্য করেছেন যা পরবর্তী ক্ষেত্রে সৃ-ষ্টি ক-রছে ব্যা-পক চা-ঞ্চল্য বি-তর্ক হাসির পরিবেশ । সম্প্রতি সেই হাসির পরিবেশের অনুসরণ করলেন কিছু খুদে । বেশ কিছুদিন আগে এক সভা থেকে সুর চড়িয়ে নরেন্দ্র মোদি মমতা ব্যানার্জিকে ক-টাক্ষ করে বলেন ” ” দিদি ও দিদি ” এবার সেই স্লোগান কে অনুসরণ করলেন বেশ কিছু খুদে ।

তারা তাদের আলতো আলতো ভাষায় মিষ্টি সুরে ক্যামেরার সামনে বলছে দিদি ও দিদি । ঠিক যেমনটা নরেন্দ্র মোদি বলতে চেয়েছেন তেমনই টান দিয়ে সেও বলতে চাইছে । খুব সম্ভবত বাড়ির অন্য কেউ এটিকে ক্যামেরা-ব-ন্দি করেছেন এবং পরবর্তী ক্ষেত্রে যখন এই ভিডিওটি প্রকাশ্যে এসেছে তখন কিন্তু ব্যা-পক হাসির পরিবেশ সৃষ্টি হয়েছে গোটা সোশাল মিডিয়া জুড়ে । এরকম একাধিক ভিডিও ক্লি-প গু-লিকে একত্রিত করে একটি ভিডিও প্রকাশিত করা হয়েছে ইউটিউবে । যদিও সেগু-লি মজার ছলে করা হয়েছে ব্যক্তিগত কা-উকে আ-ক্র-মণ ক-রার জ-ন্য করা হয়নি।

Back to top button