ছেলে ইউভানকে সাথে নিয়ে লম্বা কালো গ্রাউনে ফটোশুটে মা-তলেন অভিনেত্রী শুভশ্রী, তু’মু’ল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- ইতিমধ্যে ফটো-শু-ট করে শুরু করে দিয়েছে ছোট্ট যুবণ । বাংলা অভিনয় জগতে এক জনপ্রিয় অভিনেত্রী হলেন শুভশ্রী গাঙ্গুলী । বর্ধমানের মতন শহর থেকে নিজের স্বপ্ন পূরণে তাগিদে পাড়ি দেয় কলকাতাতে । সেখানে যথেষ্ট পরিমাণে চলে সংগ্রাম । অবশেষে মেলে সফলতা । দেবের চ্যালেঞ্জ সিনেমা মাধ্যমে তার বাংলা অভিনয় জগতে পদার্পণ ঘটে। তারপর একের পর এক বাংলা ছবির মাধ্যমে তিনি হয়ে উঠেছেন সবার চোখের মনি ।

হয়ে উঠেছেন বাংলার সেরা অভিনেত্রী। তার পাশাপাশি কিছু বছর যেতে না যেতেই তিনি বিবাহ করেন পরিচালক রাজ চক্রবর্তী এর সাথে । একথা আমাদের সকলের জানা। তবে আসল ব্যাপার হলো তার ছোট্ট ছেলে যুবানের জন্মের পর । কারণ যুবান এর জন্মের পর থেকেই শোরগোল পড়ে গেছে তার অনুগামী মহলের মধ্যে । একবার তাকে দেখার জন্য মুখিয়ে রয়েছে প্রত্যেকে ।

যদিও শুভশ্রী তার অনুগামীদের উদ্দেশ্যে ছোট্ট ছেলেকে নিয়ে বিভিন্ন সময় বিভিন্ন ছবি বা ভিডিও শেয়ার করে থাকেন । আর তাতে বেড়ে ওঠে জনপ্রিয়তার ঢেউ । জন্ম হতে না হতেই ইতিমধ্যে খুলে ফেলা হয়েছে তার নাম একটি ফ্যান পেইজ এর থেকে বোঝা যাচ্ছে যে জন্মের পর থেকে তিনি হয়ে উঠেছেন একেবারে সেলিব্রেটি। আর সেলিব্রিটি হিসেবে নিজেকে তুলে ধরতে এবার মায়ের সাথে ফটোশুটে চলে গেলেন ছোট্ট ছেলে যু বান ।

পরিষ্কার ভাষায় বললে এমনটা বলা যেতে পারে যে সম্প্রতি শুভশ্রী গাঙ্গুলী তার ছেলেকে নিয়ে একটি ফটো-শু-ট করেছেন । সেখানে তাকে অর্থাৎ শুভশ্রী গাঙ্গুলী কে দেখা যাচ্ছে কালো গাউন পরা অবস্থায় । এবং তার ছেলে কে দেখা যাচ্ছে হলুদ রঙের টি-শার্ট পরা অবস্থাতে । ক্যামেরার দিকে তাকিয়ে দারুন ভাবে পোজ দিয়েছেন দুজনেই । সেই সমস্ত ছবিগুলো সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন শুভশ্রী গাঙ্গুলী যা ঝ-ড়ের গ-তিতে হয়েছে ভাইরাল।

Back to top button