মাত্র 17,000 টাকায় পেয়ে যান একদম নতুন কন্ডিশনের সেকেন্ড হ্যান্ড স্কুটি! রইল কলকাতার সবচেয়ে সস্তা পুরোনো গাড়ির দোকানের ঠিকানা!

নিজস্ব প্রতিবেদন :- প্রতিনিয়ত মানুষের চাহিদা বেড়েই চলেছে । সেই অর্থে বাড়ছে বাইক স্কুটি কেনার প্রবণতা । এক জায়গা থেকে অন্য জায়গায় যেতে গেলে আমরা গাড়ির সাহায্য নিয়ে থাকি । বাড়িতে যদি একটা গাড়ি থেকে থাকে তাহলে কাজের প্রচুর সুযোগ সুবিধা পাওয়া যায় । তাই অনেকেই বাড়িতে গাড়ি কিনে রাখতে চাই । কিন্তু যে হারে বাড়ছে বাইকের দাম বা স্কুটির দাম তাতে এই ইচ্ছে সম্পূর্ণ রকম ভাবে নষ্ট হয়ে যাচ্ছে।

শুধুমাত্র বাইক বা স্কুটির দাম নয় তার সাথে সাথে বাড়ছে পেট্রোল ও ডিজেলের দাম সেই সমস্ত কথা মাথায় রেখে কিন্তু এখন অব্দি স্কুটি কেনার প্রবণতা হয়তো আপনার মধ্যে জেগে ওঠেনি কিন্তু জেগে উঠতে পারে এই প্রতিবেদন পাওয়ার পর । আমরা সোশ্যাল মিডিয়াতে নানান ধরনের খবরা খবর পেয়ে থাকে এখানে যেমন আমরা ভাইরাল ভিডিও দেখতে পাই । সামাজিক-রাজনৈতিক শিক্ষনীয় কিছু ভিডিও দেখতে পায় ঠিক তেমনি দেখতে পাই আমাদের আশেপাশে বাজার পরিস্থিতি ।

যেখানে আমরা বাড়িতে বসে জানতে পেরেছে বিভিন্ন জিনিস কত দাম বা কি অবস্থায় সে জিনিসগুলি বিক্রয় হচ্ছে । সম্প্রতি একটি ইউটিউব চ্যানেল এর পক্ষ থেকে ব্লগ প্রকাশিত করা হয়েছে । সেখানে তুলে ধরা হয়েছে মা কালী মটরস নামক একটি দোকানের চিত্র ।সেই দোকান মূলত সেকেন্ড হ্যান্ড বাইক এবং স্কুটি বিক্রি করে থাকে যা অত্যন্ত কম দাম এবং সেই সমস্ত বাইক স্কুটি গুলো কন্ডিশন অত্যন্ত ভালো থাকে ।

কম মাইলেজ চালানো হয়েছে এই ধরনের স্কুটি কে প্রাধান্য দেওয়া হয় । তার পাশাপাশি যে সমস্ত কাগজপত্র ঠিক রয়েছে সে সমস্ত স্কুটি বিক্রি করা হয় । সম্প্রতি যে ভিডিওটি সেই ইউটিউব চ্যানেল এর পক্ষ থেকে প্রকাশিত করা হয়েছে সে ভিডিওটি সম্পূর্ন রকমভাবে আপনি দেখলে বুঝতে পারবেন যে টিভিএস এর যে সমস্ত স্কুটি গুলো রয়েছে ১২৫ সিসির সেগুলো বর্তমান বাজারদর অনেক কিন্তু সেটা মাত্র ১৫ হাজার কিলোমিটার চলেছে তাতে অভিব্যক্তি স্কুটি বিক্রি করছে ৫০ হাজার টাকা দেয়,

ঠিক তেমনি যদি সম্পূর্ণ ভিডিওটি আপনি দেখেন তাহলে দেখবেন ১৭০০০ থেকে শুরু হয়েছে স্কুটির দাম যা আপনার সাধ্যের মতন ও হাতের মুঠোয় । আপনার আপনি যদি এই স্কুটি কিনতে চান তাহলে অতি অবশ্যই তাদের সাথে যোগাযোগ করুন নিচে তাদের নাম্বার দিয়ে দেওয়া হলো  ( ৭০০৩০৭১০৩৭ )

Back to top button