ঘুমন্ত যুবতীকে আ’ক্রমণ করলো বিশাল বড় বি’ষধর কো’বরা সাপ! ঘটলো চরম বি’পত্তি! তুমুল ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- আমাদের এই ভারতবর্ষে বিভিন্ন প্রজাতির সাপ বর্তমান রয়েছে । কিছু কিছু এতটাই বি-ষাক্ত হয় যে তাদের বি-ষ মাত্র ৫ মিনিটে একটি জলজ্যান্ত মানুষকে মে-রে দিতে পারেন । একদম ঠিক শুনেছেন । কো-বরা সাপের বি-ষ মানুষকে মাত্র ১৫ মিনিটে মেরে দিতে পারে । অর্থাৎ জীবন শে-ষ করে দিতে পারে । তবুও আমরা মাঝেমধ্যেই সচেতন হীনতার মতন কাজকর্ম করে চলি ।

যারা সাপুরে হয় তারা অত্যন্ত প্রশিক্ষণ প্রাপ্ত হয় । কিন্তু সেই সমস্ত কাজ কোন সাধারণ মানুষ করতে গেলে ঘটে যেতে পারে একাধিক দুর্ঘটনা । সমস্ত ঘটনা-দু-র্ঘটনা কে এড়িয়ে চলাই শ্রেয় হবে । পৃথিবীর অন্যতম ভ-য়ঙ্কর প্রজাতি গু-লির মধ্যে রয়েছে সর্প প্রজাতি। এই প্রজাতি বি-ষহীন হোক বা বি-ষাক্ত মানুষের মনে ভ-য় সৃষ্টি করতে বাধ্য। সাধারণত গ্রামাঞ্চল এবং অরণ্য অঞ্চলেই বেশি পরিমাণে বি-ষাক্ত সাপ দেখতে পাওয়া যায়।

তবে অন্যান্য জায়গায়ও পিছিয়ে নেই। আমাদের আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা এমন একটি ভিডিও সম্পর্কে আলোচনা করতে চলেছি, যেখানে একটি ভ-য়ঙ্কর চন্দ্রনাগ বা কো-বরা সা-প উদ্ধার করতে গিয়ে বেশ অস্বস্তির মুখে পড়েছেন উদ্ধারকারীরা। ভিডিওটি ইতিমধ্যে ইন্টারনেটে দ্রুত গতিতে ভাইরাল হয়ে পড়েছে। সম্প্রতি উড়িষ্যার একটি গ্রামে অবাক করার মতন কাণ্ড ঘটেছে ।

একটি বাড়ির মেয়েকে বি-ষাক্ত সা-পের ছো-বল মে-রেছে ।যার ফলে সে ধীরে ধীরে মৃ-ত্যুর কোলে ঢলে পড়ছে। যদিও তাকে চিকিৎসা করে বি-পদ মুক্ত করা হয়েছিল । কিন্তু সেখানকার স্থানীয় মানুষের খবর দেয় এক সা-পুড়ে কে কিছুক্ষণের মধ্যে এসে উপস্থিত হন স্থানীয় এক সা-পুড়ে । সেখানকার স্থানীয়রা জানান যে তারা সাপটিকে একটি বস্তিতে ব-ন্দি করে রেখেছে।

সেই মতন সা-পুড়ে বস্তা দিয়ে বাইরে নিয়ে এসে উদ্ধার করার চেষ্টা করে । কিন্তু অবাক করার মতন কান্ড হচ্ছে যে কোনো কারনে সে পালিয়ে গেছে অন্য কোথাও তারপর তাকে খুঁজে পাওয়া যায়নি ইতিমধ্যে ঘটনাটি ভাইরাল হয়েছে নেট মাধ্যমে।

Back to top button