কোমরে আঁচল গুঁজে দারুন কায়দায় ঘুড়ি উড়িয়ে সকলকে তাক লাগিয়ে দিলেন ‘মিস বৃষ্টিবাড়ি’ পিহু! ব্যাপক ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-প্রতিনিয়ত একাধিক নতুন নতুন ধারাবাহিক শুরু হচ্ছে বিভিন্ন চ্যানেলে । কিন্তু বরাবরই স্টার জলসার প্রতিটি ধারাবাহিক কিন্তু দর্শকদের মন জয় করেছে বছরের পর বছর ধরে ।সম্প্রতি স্টার জলসা মন ফাগুন নামক একটি ধারাবাহিক নতুনভাবে সম্প্রচারিত হতে শুরু করেছে । এই মন ফাগুন ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে সৃজলা গুহ কে।

নতুন আগত এই অভিনেত্রী এসেই ব্যাপক পরিমাণে দর্শকদের মন জয় করেছেন তার পাশাপাশি তার মিষ্টি মুখের হাসি দেখে টিআরপি নিরিখে প্রথম সারির উদ্দেশ্যে দৌড় দিয়েছে এই ধারাবাহিকটি অভিনেতা শন বিপরীতে অভিনয় করতে দেখা যাচ্ছে । মডেলিং দিয়ে তিনি তাঁর ক্যারিয়ার জীবন শুরু করেছিলেন । এবং বলাবাহুল্য এই মন ফাগুন ধারাবাহিকটি তার জীবনে প্রথম অভিনীত একটি ধারাবাহিক ।

তবে সম্প্রতি তাকে একদমই খুশির মেজাজে দেখা গেল মকর সংক্রান্তির দিন।সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে তার ফ্যান পেইজ থেকে । সেখানে দেখা যাচ্ছে ছাদের মধ্যে শাড়ি পড়ে ঘুড়ি ওড়াচ্ছে সৃজলা । ভিডিওটি দেখলে নিজেই বুঝতে পারবেন যে তিনি অত্যন্ত দক্ষ এই সমস্ত বিষয়ে ।এমনকি লাটাই নিয়ন্ত্রণ করছে নিজের হাতে ।

ক্যামেরার দিকে একবারও না তাকিয়ে সম্পূর্ণ নজর দিয়েছে ঘুড়ি ওড়ানোর দিকে ।তবে ভিডিওটি দেখে এইটুকু বলা যেতেই পারে যদি সত্যিই ভিডিও ঘুড়ি ওড়াচ্ছিল । কোনো রকম কোনো অ্যাকটিং করছিলেন না । মেঘলা দিনে ছাদের মধ্যে শাড়ি পড়ে এই ভিডিওটি ভাইরাল হয়েছেন এর মাধ্যমে ব্যাপক পরিমাণে ।

Back to top button