বিজয় দশমীতে সিঁদুর খেলায় মেতে উঠেছেন মিমি,নুসরাত,কোয়েল সহ বিভিন্ন টলিউড অভিনেত্রীরা! ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- সব কাজ ফেলে পুজোর এই কয়েকটা দিন বাঙালি নিজের মতন ভাবে উদযাপন করে তার জীবনকে। পাশাপাশি দুর্গাপুজোকে কিন্তু আরও একটি বিশেষ রীতি নীতি প্রচলন রয়েছে এই বাংলা জুড়ে যা অন্যান্য বাকি সকল অনুভুতি কে হার মানিয়ে দেয় নিমিষের মধ্যে সেটি হলো সিঁদুর খেলা।

আমাদেরকে আমরা দেখেছি যে বিজয়া দশমী দিনপ্রতিমা বিসর্জনের মধ্য দিয়েই আমাদের ধর্মের ঐতিহ্য প্রতি বছর ধরে যুগের পর যুগ ধরে হয়ে আসছে। সিঁদুর খেলা শুধুমাত্র যে গ্রামাঞ্চলে দেখা যায় বিশেষভাবে তেমন কিন্তু নয়। শহর দিকে কিন্তু মা-রাত্ম-ক ভাবে দেখা যায় সিঁদুর খেলার প্রচলন ।

এমনকি সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটিরাও সিন্দুর খেলা তে অংশগ্রহণ করে। এবারের দুর্গা পুজো কেমন কাটল বাংলা টলিপাড়ার সেলিব্রিটিদের সিন্দুর খেলা? তার একটি চিত্র ফুটে উঠেছে ইউটিউব এবং সেই ভিডিওটি দেখলে আপনি নিজেই বুঝতে পারবেন যে টলিপাড়ার তারকার আনন্দ এবং আনন্দিত সিঁদুর খেলায় অংশগ্রহণ করেছে।

প্রকাশিত হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে সোহিনী সরকার থেকে শুরু করে মিমি চক্রবর্তী, শ্রাবন্তী, শুভশ্রী, ঐন্দ্রিলা, মুনমুন সেন, রাইমা সেন, ঋতাভরী চক্রবর্তী, পাওলি দাম থেকে শুরু করে একাধিক তারকারা। তবে বিশেষ আকর্ষণ ছিল শুভশ্রী গাঙ্গুলী এবং রাজ চক্রবর্তী। যেহেতু তাদের বাড়িতে যেহেতু দুর্গাপূজা হয় তাই বিশেষভাবে আকর্ষিত ছিল তারা। পাশাপাশি কোয়েল মল্লিক কে দেখা গেছে নিজের বাড়ি পুজো একহাতে সামলাতে এবং সিঁদুর খেলায় মেতে উঠতে।

Back to top button