ঘরে নিশ্চিন্তে ঘুমিয়ে ছিলেন যুবক। হঠাৎই মশারির চালে দেখা দিল বিশাল কো’বরা সাপ! ঘটলো বি’পত্তি! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- এতদিন ধরে খবর এর মাধ্যমে আমরা জানতে পেরেছিলাম যে ঠিক কোন কোন জায়গাতে সাবধানতা থাকা দরকার । কারন এমনতো হতে পারে যে শুধুমাত্র জ-ঙ্গলে থাকলে যে সা-পের উ-পদ্রব দেখা যাবে এমনটা কিন্তু নয় । বাড়িতে থাকলেও নিরাপদে রয়েছে এমনটাও নয় । কারণ পূর্বের এমন বহু ঘটনা রয়েছে যার মাধ্যমে প্রমাণিত হয়েছে যে বাড়ির মধ্যে লুকিয়ে থাকে বি-পদ । কখনো গ্যাস সিলিন্ডার এর পিছনে কখনো ঠাকুরঘরে কখনো আবার বেডরুমে।

তবে এই ধরনের ঘটনা ঘটতে পারে সেটা ভেবে উঠতে পারেনি এর আগে কেউ। আমরা সাধারণত রাত্রে শুতে যাওয়ার আগে মশারি টাঙ্গায় । তার কারণ হচ্ছে যে বিভিন্ন বাইরের পোকামাকড় বা মশা যাতে আমাদেরকে কোনো রকম কোনো ক্ষয়ক্ষতি না করতে পারে । কিন্তু এই মশারি বাঁচিয়ে দিতে পারে একটি মানুষের জীবন । তেমনটা এর আগে হয়তো কেউ ভাবেনি হয়তো । মশারী টাঙানোর ছিল বলেই ঘুমন্ত অবস্থায় রেহাই পেয়েছে সেই বাড়ির লোকেরা ।

আপনি হয়তো ভাবছেন যে কি সংক্রান্ত বা কি বিষয় নিয়ে এই মুহূর্তে আপনাদের সামনে বলতে চলেছি? তাহলে আপনাদের জানিয়ে রাখি যে আমি এই মুহূর্তে এমন একটি বিস্ফোরক ঘটনা সম্পর্কে বলতে চেয়েছি যারা শুনলে আপনিও অবাক হবেন। জ-ঙ্গলে সাধারণত সাপ দেখা যায় । জ-ঙ্গল থেকে সাপ এখন পাড়ি দিয়েছে ঘরের মধ্যে । কিন্তু কেউ কি ভেবেছিল যে মশারির উপর কেউটে সাপের বাচ্চা ঘোরাফেরা করতে পারে?

হয়তো এই ঘটনা শুনলে আপনিও বিশ্বাস করবেন কিন্তু এমনটা বাস্তবে ঘটেছে । সম্প্রতি ভিডিও প্রকাশিত হয়েছে যেখানে দেখানো হয়েছে যে একটি বাড়িতে রাত্রে বেলায় মশারির উপরে দেখা মিলেছে বি-ষাক্ত কে-উটে সা-পের । ফ-ণা তুলে আক্রমণের জন্য অপেক্ষা করছে সেই সাপ । তৎক্ষণাৎ কোন রকম ভাবে পা-লিয়ে বাঁচে সেই বাড়ির বাসিন্দারা । পরবর্তী ক্ষেত্রে তারা খবর দেয় স্থানীয় এক সা-পুড়ে কে । যিনি কিছুক্ষনের মধ্যেই সেই সাপটিকে উদ্ধার করে অতি সাবধানতার সাথে । ইতিমধ্যে অনেক জায়গাতে ।

Back to top button