মুরগির খাঁচায় ঢুকে পড়ল বিশাল অ্যা’নাকন্ডা সা’প! ঘটলো চরম বি’পত্তি! তুমুল ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-পৃথিবীতে বেঁচে থাকার জন্য প্রতিনিয়ত প্রতিটি প্রাণীকে ল-ড়াই চালিয়ে যেতে হয়। এই ল-ড়াই কখনো বাসস্থানের আবার কখনো বা খাদ্যের জন্য। মানুষও এই নিয়মের ব্যতিক্রম নয়!প্রতিনিয়ত তাকেও এই পৃথিবীতে টিকে থাকার জন্য অন্যান্য প্রজাতি এবং অন্যান্য মানুষের সাথে সংগ্রাম করতে হয়। মানুষের জন্য যেমন অন্ন,বস্ত্র এবং বাসস্থান প্রয়োজনীয় ঠিক তেমনভাবে অন্যান্য প্রাণীদের ক্ষেত্রে খাদ্যের প্রয়োজনীয়তা সর্বাধিক।

আমরা প্রতিনিয়ত চোখের সামনে বা সোশ্যাল মিডিয়ায় এই ধরনের অনেক লড়াইয়ের ঘটনা দেখতে পাই। এর মধ্যে যেসব ভিডিও সহজে খালি চোখে দেখা সম্ভব নয় সেগু-লি আমাদের অবাক করে রেখে দেয়। যেমন সম্প্রতি ইন্টারনেট দুনিয়ায় একটি ভিডিও বেশ ভাইরাল হয়ে উঠেছে। সেই ভাইরাল ভিডিও টিতে একটি অ্যা-নাকো-ন্ডা সাপ এবং কয়েকটি মুরগির অসম ল-ড়াই দেখা যাচ্ছে।

আমরা সকলেই জানি অ্যা-নাকো-ন্ডা সাপ অত্যন্ত শক্তিশালী একটি প্রজাতি। কোন সাধারন প্রাণীর পক্ষে এই সাপের সাথে ল-ড়াই করা প্রায় একেবারেই অসম্ভব। অনুমান সত্যি করে, ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি মুরগির খামারে অ্যা-নাকো-ন্ডা সাপ ঢুকে পড়েছে। এরপর ধীরে ধীরে মুরগির বাচ্চা দের সাপটি আক্রমণ করতে শুরু করে। প্রথমদিকে সাপটির সাথে ল-ড়াই চালানোর চেষ্টা করলেও শেষ পর্যন্ত মুরগিগুলো হার স্বীকার করতে বাধ্য হয়।

ভিডিওতে দেখা যায়, মুরগি গু-লিকে নিজের শক্তির সাহায্যে প্রায় পরপর শিকারে পরিণত করে অ্যা-নাকো-ন্ডা সাপটি। ভিডিওটি ইতিমধ্যেই প্রায় কুড়ি মিলিয়ন এর কাছাকাছি দর্শকসংখ্যা পাড় করে ফেলেছে। অসম ল-ড়াইয়ের এই ভিডিওটি বেশ পছন্দ করেছেন নেট দুনিয়ার বাসিন্দারা। ভিডিওটি সম্পর্কে আপনার কোন মতামত থাকলে অবশ্যই জানাতে ভুলবেন না।

Back to top button