এইবার পুজোর কিনে ফেলুন আপনার স্বপ্নের গাড়ি! Mahindra Bolero, Scorpio গাড়ি তে পেয়ে যান 2.56 লক্ষ টাকা পর্যন্ত ছাড়! রইল বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন :- উৎসবের মরসুমে অনেকেই হয়তো নতুন কিছু জিনিস কেনার কথা চিন্তা ভাবনা করছেন।যদি আপনি এই সময়ে গাড়ি কিনতে আগ্রহী হয়ে থাকেন তাহলে অবশ্যই হাতে সময় নিয়ে আমাদের এই প্রতিবেদনটি শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ার চেষ্টা করুন। প্রসঙ্গত উৎসবের মরসুম এককথায় গাড়ি কেনার উপযুক্ত সময়। উৎসবের আনন্দের সাথে সাথে গাড়ি কেনার আনন্দও আপনারা ভাগ করে নিতে পারবেন সহজেই।

পাশাপাশি জানা গিয়েছে সমস্ত বড় চার চাকার গাড়িতে বিশাল ছাড় এর কথা ঘোষণা করেছে ভারতের অন্যতম মোটর প্রস্তুতকারী সংস্থা মাহিন্দ্রা। অর্থাৎ অনেক দামি গাড়ি এই সময় আপনারা ডিসকাউন্ট দিয়ে পেয়ে যাবেন। মাহিন্দ্রা কোম্পানির ওয়েবসাইটের মাধ্যমে সম্প্রতি এই বিষয়টি সকলের সামনে এসেছে। ওয়েবসাইটে দেওয়া তথ্য অনুযায়ী জানা যাচ্ছে ক্যাশ অফার, এক্সচেঞ্জ বোনাস, কর্পোরেট ডিসকাউন্ট এবং অন্যান্য বিষয়ে ছাড় দেওয়া হবে। তবে আলাদা ডিলারের কাছে এই ছাড়ের পরিমাণ বিভিন্ন হতে পারে।

নতুন লঞ্চ হওয়া মডেলগুলির উপর কোন ছাড় পাওয়া যাবে না বলেই জানিয়েছে সংস্থা।আসুন এক নজরে জেনে নেওয়া যাক মাহিন্দ্রা কোম্পানির কোন গাড়ির মডেলে কতটা পরিমাণ ডিসকাউন্ট পাওয়া যাবে! Mahindra alturas SUV এই মডেলটিতে সর্বোচ্চ ৩১ হাজার ৫০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাওয়া যাবে। এরমধ্যে কর্পোরেট ডিসকাউন্ট এবং অন্যান্য ছাড় রয়েছে। এরপর আসা যাক XUV500 মডেলটির কথায়। এই গাড়িটি কেনা যাবে সর্বোচ্চ ২.৫৬ লক্ষ টাকা পর্যন্ত ডিসকাউন্ট দিয়ে। Mahindra KUV100 NXT মডেলটিতে ৪১,০৫৫ টাকা ছাড় দেওয়া হচ্ছে।

এর মধ্যে রয়েছে ৩৮,০৫৫ টাকা ক্যাশ অফার এবং ৩,০০০ ঢাকা কর্পোরেট ডিসকাউন্ট।XUV300 মডেলটিতে ৪৪,০০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। এরমধ্যে ক্যাশ অফার, এক্সচেঞ্জ বোনাস, কর্পোরেট ডিসকাউন্ট এবং অতিরিক্ত ছাড় যুক্ত করা হয়েছে। Mahindra bolero SUV এই মডেলটি সর্বাধিক ৯,৫৫০ টাকা ডিসকাউন্ট নিয়ে ক্রয় করতে পারবেন আপনারা। এরমধ্যে ক্যাশ বেনিফিট এবং অন্যান্য ছাড় রয়েছে। mahindra marazzo গাড়িটি তে সর্বোচ্চ ২৫,২০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। সবশেষে বলবো scorpio মডেলটির কথা। এই গাড়িটি তে সর্বোচ্চ ১৯ হাজার টাকার ডিসকাউন্ট পাবেন ক্রেতারা।

Back to top button