প্রেমিক সিদ্ধার্থের সম্পর্কে মনের কথা খুলে বললেন প্রেমিকা শেহনাজ! ঝ’ড়ের বে’গে ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-মাত্র দিন কয়েক আগেই হূদরো-গে আ-ক্রান্ত হয়ে মা-রা গিয়েছেন জনপ্রিয় টেলি অভিনেতা সিদ্ধার্থ শুক্লা।তার এই অকাল প্রয়াণে পরিবার থেকে শুরু করে ঘনিষ্ঠ বন্ধু এবং ভক্তরা সকলেই শো-কাহত। অভিনেতার মৃ-ত্যুতে সবথেকে বেশি আঘাত পেয়েছেন তার মা এবং বিশেষ বান্ধবী শেহনাজ গিল। প্রসঙ্গত বিগবসে প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করার পর থেকেই এই শেহনাজ গিল এর সাথে ঘনিষ্ঠ সম্পর্ক তৈরি হয় সিদ্ধার্থ শুক্লার।

ওয়াকিবহাল মাধ্যমের খবর খুব শীঘ্রই বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছিলেন তারা।কিন্তু তার আগেই অভিনেতার এই মৃত্যু যেন এক আ-কস্মিক ঝ-ড় সৃষ্টি করেছে শেহনাজ এর জীবনে। শেহনাজ গিল কে যারা চেনেন তারা সকলেই জানেন তিনি অত্যন্ত প্রাণবন্ত এবং হাসিখুশি প্রকৃতির একটি মেয়ে। কিন্তু বিগত কয়েক দিন ধরেই যেন তার এই চঞ্চলতা একেবারে থম মেরে গিয়েছে। সিদ্ধার্থের মৃ-ত্যুর পর শেষবার তার অন্ত্যেষ্টিক্রিয়ায় ক্যামেরার সামনে এসেছিলেন শেহনাজ গিল।

প্রায় অজ্ঞান অবস্থায় তাকে নিয়ে এসেছিলেন তার পরিবারের সদস্যরা। কোনমতে নিজের সব থেকে কাছের মানুষকে শেষবার দেখেই বাড়ি ফিরে যান তিনি। এরপর থেকে আর তাকে ক্যামেরা হোক বা সোশ্যাল মিডিয়া কোন জায়গাতে দেখা যায়নি। কিন্তু সম্প্রতি ইন্টারনেট দুনিয়ায় অভিনেত্রীর একটি ভিডিও বেশ ভাইরাল হয়ে উঠেছে। ভিডিওটি বেশ আগেকার হলেও তা খুব দ্রুত জনপ্রিয় হয়ে উঠেছে নেটিজেনদের মধ্যে।

ভিডিওতে দেখা যাচ্ছে অভিনেতা সিদ্ধার্থ শুক্লার নতুন একটি শোয়ের সম্বন্ধে দর্শকদের জানাচ্ছেন অভিনেত্রী। শুধুমাত্র তাই নয় সেখানে ভালোবাসা সম্পর্কে নিজস্ব অনুভূতিও প্রকাশ করতে দেখা যায় শেহনাজ কে। দর্শকেরা মনে করছেন খুব সম্ভবত সিদ্ধার্থ শুক্লার উদ্দেশ্যেই ভিডিওতে কথাগু-লি বলেছেন অভিনেত্রী।ইতিমধ্যেই প্রায় কয়েক লক্ষ মানুষ শেহনাজের এই ভিডিওটি দেখে নিয়েছেন। ভিডিওটির কমেন্ট বক্সে অনেকেই এই তারকা জুটি কে একসাথে দেখার ইচ্ছে প্রকাশ করেছেন; যদিও সেই ইচ্ছে পূরণ হওয়া আর কখনোই সম্ভব নয়।

Back to top button