হটাৎ বন্ধ হয়ে যাচ্ছে জনপ্রিয় এই বাংলা সিরিয়াল, হয়ে গেলো শেষ পর্বের শুটিংও!

নিজস্ব প্রতিবেদন :- আমরা যারা মুঠোফোন বা স্মার্ট ফোন ব্যবহার করতে পারি না তারা হয়তো টিভির মধ্যে নিজেকে খুঁজে নেয় । বর্তমানের এই সময়ে সোশ্যাল মিডিয়ার যোগ হলেও আমাদের মধ্যে এমন অনেকেই আছেন যারা মুঠোফোন নয় বরং টিভি দেখতে বেশি ভালোবাসে । এই যেমন ধরুন আপনার বাড়ির মা কাকিমারা । সারা দিনের ক্লা-ন্তির পর নিজের প্রিয় ধারাবাহিকটি দেখবে বলে সব কাজ মিটিয়ে টিভির সামনে বসে পরে ঠিক সময় মত ।

কিন্তু এবার কোথাও না হলেও একটুর জন্য মনে অভিমান বা দুঃ-খ হবে । কারণ বন্ধ হতে চলেছে সম্প্রতি এই ধারাবাহিকটি। টানা দু’বছর ধরে নিরলস পরিশ্রম করার পর দর্শকদের মন জিতে নিয়েছেন এই ধারাবাহিকের প্রতিটি মেম্বাররা । অভিনেতা-অভিনেত্রীর থেকে শুরু করে টিমের প্রতিটি সদস্য অত্যন্ত সততা এবং নিষ্ঠার সাথে পরিশ্রম করে মানুষকে মনোরঞ্জন করে তুলেছে বারবার তাই বর্তমান যুগে এই ধারাবাহিকটি আজও মানুষের মনে রাখা আছে।

আপনার নিশ্চয়ই বুঝতে পারছেন না যে আমি কোন ধারাবাহিক কথা বলতে চলেছি । নাম বলার আগে বলে রাখি এই ধারাবাহিকটি দু’বছর আগে ২০১৯ শুরু হয়েছিল । মূলত দুই বোনের গল্প নিয়ে শুরু হয়েছিল এই ধারাবাহিকটি এবং এই ধারাবাহিকের নাম হল আলোছায়া । সম্প্রতি “আলো ছায়া” সিরিয়াল বন্ধের প্রসঙ্গে দেবাদৃতা বসু জানিয়েছেন টিআরপি, গল্প, সময়, চিত্রনাট্য সবদিক বিবেচনা করেই এই সিদ্ধান্ত নিয়েছে কতৃপক্ষ।

একটি সংবাদমাধ্যমকে আলো জানিয়েছেন যে এতদিন ধরে কাজকর্ম করতে করতে প্রত্যেকেই আত্মীয় হয়ে উঠেছিলেন । একে অপরের দুঃ-খে সবসময় সবাই কে পাশে পেয়েছি । তাই এই ধারাবাহিক শেষ হয়ে যাওয়াতে অবশ্যই মনের মধ্যে একটা ব্যথা কাজ করছে । এমনকি অন্তিম শুটিং পর্ব শেষ করার পর প্রত্যেকের চোখে দেখা গেল চল । আ-বেগে ভা-সতে দেখা গেল আলোছায়া ধারাবাহিকের টিম মেম্বারদের কে । তবে যে জিনিসের শুরু আছে সেই জিনিসের শেষও আছে । সেই শেষ অন্তত ভালোভাবে হোক এমনটা চাই প্রত্যেকে।

Back to top button