লাল শাড়ি পড়ে বাড়ির ছাদে সুপারহিট হিন্দি গানে দুর্দান্ত নাচ সুন্দরী যুবতীর! ঝ’ড়ের বে’গে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- বলিউড-টলিউড আইটেম সংয়ের উপর আমাদের নজর চিরকালই তুঙ্গে থাকে । কারণ এখানে বেশ এনার্জিটিক একটা পারফরম্যান্স দেখতে পাওয়া যায় । তার সাথে সাথে যে ধরনের গান বা নাচ ব্যবহার করা হয় এই সমস্ত বিষয়ে অত্যন্ত দৃষ্টি আকর্ষণ করা আমাদের । এবার আইটেম সঙ্গে কথা বলতে গেলে ক্যাটরিনা কাইফের কথা বলতে হবে । চিকনি চামেলি হোক বা শিলা কি জাবানি রীতিমতো আ-গুন ধ-রিয়ে দি-য়েছে দর্শকদের মনে এমন টা বললে খুব একটা ভুল হবে না ।

তাকে অনুকরণ করে বিভিন্ন সময় বিভিন্ন যুবতীরা নিজেদের প্রতিভাকে তুলে ধরার চেষ্টা করেছে সোশ্যাল মিডিয়াতে । কিন্তু তাদের সকলকে ছাপিয়ে গেছে এই যুবতী । সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা বিভিন্ন প্রতিভাবান মানুষদেরকে সামনের সারিতে উঠে আসতে দেখি । যেমন ধরুন রানাঘাটের রানু মন্ডল আদিবাসী সম্প্রদায়ের চাঁদ মনি হেমব্রম । সকলে কিন্তু নিজের কন্ঠস্বর জোরে লাইমলাইটে কেন্দ্রবিন্দুতে এসেছে ।

শুধুমাত্র তাই নয় তার পাশাপাশি যদি লক্ষ্য রাখে নাচের দিকে । তাহলে এমনটা বলা যেতেই পারে দীপান্বিতা কুন্ডু থেকে শুরু করে এমন অনেক বহু মানুষ রয়েছে যারা তাদের নৃত্য পরিবেশনের মাধ্যমে দর্শকদের মন জয় করেছে । উঠে এসেছে খবরের শিরোনামে । এবার সেই তালিকায় নাম জড়ালে ডান্সার মৌ । ক্যাটরিনা এর মত নেচে দর্শকদের নয়নের মনি হয়ে উঠলেন তিনি ।

সম্প্রতি তাঁর যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে সালমান খান ও ক্যাটরিনা অভিনীত “ভারত” ছবির “আইথে আ” গানের তালে অসম্ভব সুন্দর দক্ষতায় নাচ করছেন তিনি। তার প্রতিটি মুভমেন্ট নজরকা-ড়া। নিজস্ব ভঙ্গিমায়, যথাযথ এক্সপ্রেশনে নাচ পরিবেশন করে নেটিজেনদের মন জয় করে নিয়েছেন।ভিডিওটি এক বছর আগে পোস্ট করা হলেও পুনরায় তা ভাইরাল হয়েছে। লাল শাড়িতে ক‍্যাটরিনা থেকে কম সুন্দরী লাগছিল না তাকে।

Back to top button