ছেলে ইউভানকে নিয়ে মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী শুভশ্রী! সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- এই প্রথমবার বিদেশের মাটিতে পা রাখতে চলেছে রাজ এবং শুভশ্রী গাঙ্গুলী ছেলে ইউভান চক্রবর্তী । এতদিন ধরে দেশের মাটিতে থেকে নানান রকম আদব-কায়দা শিখে গেছে সেই বাচ্চা ছেলেটি । বয়স মাত্র এক বছর হলেও ইতিমধ্যে এমন কিছু ধরনের কাজকর্ম শেষ করে চলেছে প্রতিনিয়ত বাড়িয়ে চলেছে তার জনপ্রিয়তা । জন্মগ্রহণ করার পর থেকেই তার নামে একটি ফ্যান পেইজ খোলা হয়েছিল যে ফ্যানপেজ ইতিমধ্যে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে এই বাংলার মানুষের কাছে ।

গত চার বছর আগে পরিচালক রাজ চক্রবর্তী কি বিয়ে করেন শুভশ্রী গাঙ্গুলী । তারপরে অনেকটা সময় পেরিয়ে যাওয়ার পর গত বছর তাদের কোল আলো করে আসে ছোট্ট একটি পুত্রসন্তান । তাকে নিয়ে ব্যস্ততা এখন চরম পর্যায়ে । সে কি খাচ্ছে বা কিভাবে আচরণ করছে বাড়িতে কেমন থাকছে এই ধরনের যাবতীয় খুঁটিনাটি বিষয়গুলো প্রতিনিয়ত ভাইরাল হতে থাকে সোশ্যাল মিডিয়াতে ।

কখনো রাজ চক্রবর্তী কখনো আবার শুভশ্রী গাঙ্গুলী সেই সমস্ত মুহূর্তগুলো ক্যামেরাব-ন্দী করে শেয়ার করেন তার অনুরাগ এদের সাথে । তবে এবার প্রথমবারের জন্য মালদ্বীপে ঘুরতে যাচ্ছে সেই ছোট্ট বাচ্চা ছেলে । তাইতো বিমানবন্দরে একটি ভিডিও কিছুদিন আগে ভাইরাল হয়েছিল । যেখানে এক পোশাক পরা অবস্থায় দেখা গিয়েছিল মা এবং ছেলে কে। সপরিবারে ঘুরতে যাওয়া এই প্রথমবার । তাই চুটিয়ে আনন্দ উপভোগ করছে মালদ্বীপের সমুদ্রে ।

এমনটা আপনি শুভশ্রী গাঙ্গুলীর করা পোস্ট দেখলেই বুঝতে পারবেন । সেখানে সমুদ্রের কিনারে ছেলেকে নিয়ে আনন্দে মেতে উঠেছে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী । উপভোগ করছে মালদ্বীপের পরিবেশ ।ইতিমধ্যে সেই সমস্ত ভিডিও গু-লি ভাইরাল হয়েছে নেট মাধ্যমে এবং ছড়িয়ে পড়েছে সর্বত্র । তার পাশাপাশি অনুরাগীরা সাবধানে থাকার পরামর্শ দিয়েছেন।

Back to top button