হাইড্রোলিক প্রেসের মধ্যে গ্যাস সিলিন্ডার রেখে প্রেস করতে গেলেন যুবক! তারপর যা ঘটলো! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- প্রতিনিয়ত বেড়েই চলেছে রান্নার গ্যাসের দাম । এবং তার সাথে সাথে বাড়ছে এর চাহিদা । দামের সাথে চাহিদার এই পাল্লা দেওয়া প্রতিযোগিতার মধ্যে নিজেকে আটকে রাখতে গিয়ে রীতিমতো হিমশিম খাচ্ছে মধ্যবিত্ত পরিবারে মানুষেরা । কিন্তু যতটা উন্নত আমরা ঠিক ততটাই বি-পদগ্র-স্ত । কারণ গ্যাস সিলিন্ডার থেকে যাবতীয় ধরনের দু-র্ঘটনা ঘটে যেতে পারে ।

যদিও পূর্বের এমন বহু ঘটনা রয়েছে এসবের ইঙ্গিত দিচ্ছে স্পষ্টভাবে তবে সম্প্রতি যে ভিডিওটি প্রকাশিত হয়েছে সে ভিডিও সম্পর্কে হয়তো এর আগে কখনো জানত না বা সেই ভিডিও হয়তো এর আগে কেউ কখনো দেখেনি দেখা গেল প্রথমবারের মতো । যে সমস্ত এলপিজি গ্যাস সিলিন্ডার গুলো আমাদের বাড়িতে সরবরাহ করা হয় সেই সমস্ত গ্যাস সিলিন্ডার যদি কোনো কারণে পুরনো হয়ে যায় বা ত্রুটি যুক্ত হয় তাহলে সে গুলোকে সম্পূর্ণ রকম ভাবে নষ্ট করে ফেলা হয় ।

এবং পরবর্তী ক্ষেত্রে উচ্চ উ-ষ্ণতায় সেগুলিকে গু-লি আবার নতুন রূপে বাজারে আনা হয় । কিন্তু এই গ্যাস সিলিন্ডার কে কিভাবে নষ্ট করা হয় তার একটি ভিডিও প্রকাশিত হয়েছে সম্প্রতি ইউটিউবে। যা দেখলে আপনার রীতিমত অবাক হবেন । কারণ এই ধরনের ভিডিও সচরাচর দেখা যায় না। সম্প্রতি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে যেখানে দেখা যাচ্ছে যে একটি ফাঁকা গ্যাস সিলিন্ডার কে রেখে দেওয়া হয়েছে দুইটি পাতের মধ্যবর্তী জায়গাতে ।

এবং উপর থেকে একটি ভারী লোহার পাত চা-প প্র-য়োগ করছে সে গ্যাস সিলিন্ডার উপর । যার ফলে লোহার গ্যাস সিলিন্ডার রীতিমতো দু-মড়ে-মু-চড়ে যাচ্ছে । বেশ কিছুটা চাপ প্রয়োগ করার পর যখন সম্পূর্ণ রকম ভাবে সেই গ্যাস সিলিন্ডার দিকে দু-মড়ে-মু-চড়ে দেওয়া হলো তখন সেটিকে নিয়ে অন্যত্র রেখে দেওয়া হল অর্থাৎ পরবর্তী ক্ষেত্রে সেটি আবার নতুন করে তৈরি করার জন্য পাঠানো হবে কারখানাতে ইতিমধ্যে ব্যাপক পরিমাণে রয়েছে নেট মাধ্যমে ।

Back to top button