নতুন গোটা এক বছরের দুর্দান্ত প্ল্যান নিয়ে এলো রিলায়েন্স Jio! দেখুন কত টাকা করতে হবে রিচার্জ!

নিজস্ব প্রতিবেদন :- ফের আরও একবার ধামাকাদার অফার নিয়ে হাজির হল রিলায়েন্স জিও । আমরা জানি যে এই জিও বাজারে আসার পর রীতিমতো আর্থিক সমস্যায় ভুগতে থাকছে বাকি অন্যান্য টেলিকম সংস্থা গুলি এবং তাঁরা নিজেদের অস্তিত্ব টিকিয়ে রাখার জন্য অন্যান্য টেলিকম সংস্থার সাথে রিব্র্যান্ড হচ্ছে অর্থাৎ সংযুক্তিকরণ করছে । কিন্তু তবুও কোনমতে থামানো যাচ্ছে না জিও কে ।

প্রতিনিয়ত লোভনীয় বেশকিছু অফার নিয়ে আসছে গ্রাহকদের জন্য । যার ফলে একধাপে বেশ অনেক সংখ্যক গ্রাহক আকৃষ্ট হচ্ছে জিও এর প্রতি । এছাড়া কম দামে উন্নত মানের ইন্টারনেট পরিষেবা পাবার জন্য রিলায়েন্স জিও কে প্রথম সারিতে রেখেছে বহু গ্রাহকেরা। রিলাইন্স জিও তরফ থেকে এর আগে এন্ট্রি লেভেলের জন্য ৩৯ টাকা এবং ৬৯ টাকার একটি প্ল্যান ছিল যেটা বর্তমানে এখন বন্ধ হয়ে গেছে । তার পরিবর্তে ৭৫ টাকার একটি প্ল্যান লঞ্চ করেছে সমস্ত গ্রাহকদের জন্য ।

এর মাধ্যমে আপনি পেয়ে যাবেন প্রতিদিন ১০০ টা করে এসএমএস তার পাশাপাশি পাবেন উন্নত ইন্টারনেট পরিষেবা তবে এর বৈধতা ২৮ দিনের জন্য । এবং এই প্ল্যান শুধুমাত্র জিও ফোন ব্যবহারকারীদের জন্য । তবে তার থেকেও বড় যে বিষয়টি সেটি হলো মাত্র একবার রিচার্জ করলেই আপনি টানা এক বছর নিশ্চিন্ত থাকতে পারবেন । সম্প্রতি সেরকম একটি নতুন লোভনীয় প্ল্যান নিয়ে এসেছে জিও ।

সম্প্রতি রিলায়েন্স জিওর তরফ থেকে ৭৪৯ টাকার একটি নতুন প্ল্যান বাজারে লঞ্চ করা হয়েছে । এই প্ল্যান এর বৈশিষ্ট্য হলো প্রতিদিন আপনি দুই জিবি করে ডাটা অর্থাৎ ১২ মাসে সর্বমোট ২৫ জিবি করে ডাটা পেয়ে যাবেন । তার পাশাপাশি প্রতিদিন ৫০ টা করে এসএমএস ।আনলিমিটেড কল এর সুবিধা উপভোগ করতে পারবেন ।

এবং সব থেকে বড় বিষয় যেটি সেটি হল যে এর বৈধতা টানা এক বছরের জন্য অর্থাৎ ৩৩৬ দিনের জন্য এই প্ল্যান কাজে আসবে আপনার তবে এক্ষেত্রে ২৮ দিনে মাস ধরা হয়েছে । শুধুমাত্র তাই নয় রিলাইন্স জিও ফোন ব্যবহারকারীরা এই পরিষেবা উপভোগ করার সাথে সাথে পেয়ে যাবে বিভিন্ন অ্যাপ্লিকেশনগুলির ফ্রী সাবস্ক্রিপশন ।এই লোভনীয় অফার এর ফলে রীতিমতো চিন্তায় পড়ে গেছে বাকি অন্যান্য টেলিকম সংস্থা গু-লি ।

Back to top button