পরনে কেবল পিঙ্ক অ-ন্তর্বাস, এই শীতেও নিজের দারুণ হ-ট ছবি পোস্ট করে উ-ষ্ণতা ছড়ালেন জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা, রইলো ছবি!

নিজস্ব প্রতিবেদন :- ৯০ দশকের বাংলা অভিনয় জগতে যে সমস্ত অভিনেতা এবং অভিনেত্রী বি-প্লব ঘটিয়ে ছিলেন তাদের মধ্যে ঋতুপর্ণা সেনগুপ্ত অন্যতম । বাংলার অভিনয় জগতে বেশকিছু অভিনেতা-অভিনেত্রী আমাদের মনে এক আলাদা জায়গা করে নেন শুধুমাত্র অভিনয় দক্ষতা দিয়ে। সেরকমই একটি জনপ্রিয় নাম হল ঋতুপর্ণা সেনগুপ্ত ।

বাংলা অভিনয় জগতে এক অসামান্য কৃতিত্বের অধিকারী এই অভিনেত্রী । প্রভাত রায়ের জাতীয় পুরস্কার প্রাপ্ত বাংলা ছবি “শ্বেতপাথরের থালা” দিয়ে তার অভিনয় জগত শুরু । যদিও এর আগে একটি ধারাবাহিকের মাধ্যমে তিনি নিজেকে প্রথম আ-ত্মপ্রকাশ করেছিলেন এই অভিনয় জগতে, তবুও সেটি ছিল তার প্রথম অভিনীত ছবি ।

পুরনো দিনের ছবিতে বেশিরভাগ দেখা যেত বাংলার এই অভিনেত্রীকে । রীতি-মতো পুরনো দিনের ছবি গু-লি তে অভিনয় করে এক আলাদা স্থান তৈরি করে রেখেছে বাংলার এই অভিনেত্রী। পুরনো দিনের ছবিতে গ্রামের মেয়ে বা ঘরোয়া বউয়ের চরিত্রে অভিনয় করতে দেখা যেত ঋতুপর্ণাকে কিন্তু সময়ের সাথে সাথে তিনি উন্নত হয়েছে উন্নত হয়েছে তার অভিনয়ের চরিত্র ।

তবে শুধুমাত্র যে তিনি পুরনো ছবিতে আবদ্ধ ছিলেন তা নয় । পুরনোর পাশে নতুন ছবিতেও দেখিয়েছেন অসামান্য প্রতিভা । তার অভিনীত প্রাক্তন, দৃষ্টিকোণ, রাজকাহিনীর মতো দু-র্ধর্ষ ছবিগু-লি রীতি-মতো তাক লাগিয়ে দিয়েছেন দর্শকদের । করেছেন তৈরি বিরাট এক অনুগামী মহল ।

১৯৭১ সালের ৭ নভেম্বর কলকাতায় জন্ম হয় তার। এরপর ১৯৯৯ সালে তিনি সঞ্জয় চক্রবর্তীর সঙ্গে বিবাহ ব-ন্ধনে আ-বদ্ধ হন তিনি। সম্প্রতি অভিনেত্রী ৪৯ এ পা দিয়েছেন। কিন্তু বয়স যতই বাড়ুক না কেন, তাঁর গ্ল্যামার যেন দিনদিন বেড়েই চলেছে। তবে বেশ কয়েক দিন তাকে আর বড় পর্দাতে দেখা যাচ্ছে না।

কিন্তু একেবারে যে চোখের আড়াল হয়েছেন তেমন নয়। কারণ বাংলার এই অভিনেত্রী বেশ সক্রিয় সোশ্যাল মিডিয়াতে। রীতিমতো তার অনুগামীদের প্রতি যথেষ্ট সচেতন। তাই মাঝে মধ্যে বিভিন্ন মেজাজে ধরা দিয়ে থাকেন বাংলার এই অভিনেত্রী। তবে সম্প্রতি আরও একবার ধরা দিলেন একদম অন্যরূপে। যাকে বলে হ-ট বা বো-ল্ড অব-তারে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়া ওই ছবিতে দেখা যায় অভিনেত্রীকে কালো রঙের একটি স্বল্প পোশাকে । যেখানে দেখা গিয়েছে, বিকিনি পরিহিত অবস্থায় পরিবারের সাথে সময় কাটাচ্ছেন তিনি। আর ক্যাপশনে লিখেছেন, স্যুইমিং পুলকে মিস করছেন।

এই ছবিটি সোশ্যাল মিডিয়াতে আসতে না আসতেই শুরু হয়েছে শোরগোল । রীতি-মতো কমেন্ট সেকশনে উপচে পড়ছে ভিড় । দিনে দুপুরে ঘুম কে-ড়েছে তরুণ প্রজন্মের যুবকদের । ৪১ বছর বয়সী এই অভিনেত্রীর উপর বয়স যে এখনো থাবা বসতে পারেননি তা এই ছবি থেকে স্পষ্ট ।

Back to top button