প্রকাশ্যে স্ত-ন’যুগল বার করে একরত্তি খুদেকে স্ত-ন্যপা-ন করলেন জনপ্রিয় অভিনেত্রী অমৃতা, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:- অভিনয় জগতের সাথে যুক্ত অভিনেতা এবং অভিনেত্রী তাদের অভিনয় দক্ষতা দিয়ে আমাদের মনকে জয় করেন । এই ঘটনা প্রমাণ আমরা বহুবার পেয়েছি এবং বর্তমানেও পাচ্ছে আগামী দিনেও পাবো সে ব্যাপারে আর কোনো অবকাশ নেই ।

কিন্তু এরই মাঝে কিছুকিছু অভিনেতা এবং অভিনেত্রী থেকে থাকেন যারা সত্যিই আমাদের মনে অনেকখানি জায়গা করে নিয়ে নেই চিরকালের জন্য । বলিউড ইন্ডাস্ট্রিতে সেরকম একজন অভিনেত্রী হলেন অমৃতা রাও । তার ব্যক্তিগত জীবন সম্পর্কে জানলে আপনি সত্যিই অবাক হবেন । খুব কম বয়সেই তিনি সাফল্য অর্জন করতে পেরেছিলেন ।

মডেলিং দিয়েই ক্যারিয়ার শুরু করেছিলেন অমৃতা। তাঁর মডেলিংয়ের অভিষেক এমন এক সময় হয়েছিল যখন ফেস ক্রিম প্রচারের জন্য ৬০ জন মডেল বেছে নেওয়া হয়েছিল। তিনি তখন ছাত্রী ছিলেন। এর পরে ১৪ মাসেরও কম সময়ে তিনি ৩৫ টির বেশি ছবিতে অভিনয় করেছিলেন।

এমনকী খুব ব্যস্ত জীবনের পরেও তিনি ছিলেন ক্লাসের প্রথম শ্রেণির শিক্ষার্থী। ক্যাডবেরি পার্ক এবং ব্রু কাফির অ্যাডে দু-র্দান্ত অভিনয় করার পরে তিনি বলিউডের ছবিতে কাজ করার অফার পেতে শুরু করেন। তাঁর প্রথম ছবিটি ছিল রা কে কানওয়ার পরিচালিত আব কে বারাস ।

তবে ২০০৩ সালে মুক্তিপ্রাপ্ত কেএন ঘোষের চলচ্চিত্র ইশক ভিশক থেকে তিনি খ্যাতি অর্জন করেছিলেন। এরপর অনেকগুলি হি-ট ছবিতে অভিনয় করছেন তিনি আর তারপরে তাকে আর আ-টকানো সম্ভব হয়নি । সাফল্যের একদম শিখরে পৌঁছে যান তিনি ।

২০১৬ সালে তিনি বিবাহ করেন আরযে আনমোল কে । এবার সম্প্রতি তিনি একটি সন্তানের জন্ম দিয়েছেন । সেই সন্তানের সাহসিকতার একটি ছবি প্রকাশিত করেছেন তার স্বামী অর্থাৎ আরযে আন-মোল । তিনি যে ছবিটি শেয়ার করেছেন সেখানে অমৃতাকে দেখা যাচ্ছে সাদা স্লিভ-লেস টপ এবং ডেনিম জিন্স এ ।

ক্যামেরার দিকে পিছন ফিরে তিনি তার সন্তানকে স্ত-নদুগ্ধ পান করাচ্ছেন । সাহসিকতার এই ছবিটি শেয়ার হতে না হতেই ঝ-ড়ের গতিতে ভাইরাল হয়েছে তার অনুগামী মহলের ভেতর । এসেছে প্রচুর মন্তব্য । তার পাশাপাশি মা এবং সন্তান যাতে আগামীদিনে সুস্থ স্বাভাবিক থাকে সেই প্রার্থনা করেছেন অনেকে।

Back to top button